ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ ...

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শেষ করেই ধাপে ধাপে নিউজিল্যান্ড ছুটেছেন টাইগাররা। ওয়ানডে সিরিজের আগে প্রস্তুতি ম্যাচে ২ উইকেটে হেরে গেলেও প্রস্তুতি ভালো হয়েছে মিরাজ-মুশফিকদের। ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে দুই দেশের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ।

এরপর আছে তিন ম্যাচের টেস্ট সিরিজ। আর এই পুরো সিরিজটিই সম্প্রচার করবে বাংলাদেশের চ্যানেল-৯।

১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে এই সিরিজ চলবে ২০ মার্চ পর্যন্ত। পুরো সিরিজটি বাংলাদেশের টেলিভিশন চ্যানেলগুলোর মধ্যে একমাত্র চ্যানেল-৯ সরাসরি সম্প্রচার করবে। শুধু সরাসরিই নয়, পরবর্তীতে পুনঃপ্রচারও করা হবে। ওয়ানডে এবং টেস্টের প্রতিদিনের খেলা বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা থেকে পুনঃপ্রচার করা হবে।

বাংলাদেশের চ্যানেল-৯ ছাড়াও বিশ্বের বেশ কিছু চ্যানেলে প্রচার হবে এই সিরিজ। সিরিজটির আনুষ্ঠানিক সম্প্রচারক স্কাই স্পোর্টস। তাদের একাধিক চ্যানেলের মধ্যে স্কাই স্পোর্টস-১ এ দেখানো হবে সিরিজটি।

এছাড়া, স্টার স্পোর্টস-১, স্টার স্পোর্টস সিলেক্ট-১, স্টার স্পোর্টস সিলেক্ট-১ এইচডি’তেও দেখা যাবে সিরিজটি। অনলাইন টিভির মধ্যে হটস্টার, স্কাইগো ও ইয়োলো টিভিতেও দেখা যাবে সিরিজটি।

এছাড়াও বিশ্বের আরও কিছু দেশে সিরিজটি সম্প্রচার করা হবে। উল্লেখযোগ্য সিবিএন ও আটিএন ক্রিকেট (কানাডা), উইলো টিভি (ইউএসএ), ওএসএন স্পোর্টস (মিডেল ইস্ট), সুপার স্পোর্টস (দক্ষিণ আফ্রিকা) এবং ফক্স স্পোর্টস (অস্ট্রেলিয়া)।

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের পূর্ণ সূচি:

ওয়ানডে:

১৩ ফেব্রুয়ারি-সকাল ৭টা
১৬ ফেব্রুয়ারি-ভোর ৪টা
২০ ফেব্রুয়ারি-ভোর ৪টা

টেস্ট:

২৮ ফেব্রুয়ারি-ভোর ৪টা 
৮ মার্চ-ভোর ৪টা
১৬ মার্চ-ভোর ৪টা

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এমকেএম/এমএমএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।