[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

বিশ্বকাপের পরই কিউইদের চাকরি ছাড়ছেন ম্যাকমিলান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১১ ১:৩০:৫৩ পিএম
বিশ্বকাপের পরই কিউইদের চাকরি ছাড়ছেন ম্যাকমিলান-ছবি: সংগৃহীত

বিশ্বকাপের পরই কিউইদের চাকরি ছাড়ছেন ম্যাকমিলান-ছবি: সংগৃহীত

চলতি বছর ইংল্যান্ডে অনুষ্ঠেয় ক্রিকেট বিশ্বকাপের পরই নিউজিল্যান্ডের ব্যাটিং কোচ থেকে সরে দাঁড়াবেন ক্রেইগ ম্যাকমিলান। ২০১৪ সালে মাইক হেসনের আমলে দায়িত্ব নেওয়া সাবেক এই তারকা ব্যাটসম্যান দীর্ঘ পাঁচ বছর ধরে কাজ চালিয়ে যাচ্ছেন। তবে আন্তর্জাতিক সূচিতে অতিরিক্ত চাপের কারণেই মূলত ইস্তফা দিচ্ছেন তিনি।

ম্যাকমিলানের জাতীয় দল থেকে প্রস্থান হওয়া মানে, হেসনের পর সিনিয়র হিসেবে আরও একজনের সরে যাওয়া। এর আগে হেসনের পরিবর্তে দলের হেড কোচের দায়িত্বে আসেন গ্যারি স্টিড।

পদত্যাগ প্রসঙ্গে ম্যাকমিলান বলেন, ‘আমি আমার পরিবার সম্পর্কে বলছি, যারা গত পাঁচ বছর অনেক ত্যাগ স্বীকার করেছে। আন্তর্জাতিক ক্রিকেটের চাপ প্রতিদিনই বাড়ছে। তবে এখনই সময় এসেছে নিজেকে গুছিয়ে নেওয়ার।’

ম্যাকমিলানের অধীনে নিউজিল্যান্ড নিজেদের ইতিহাসে প্রথমবার ২০১৫ বিশ্বকাপ ফাইনালে জায়গা করে নিয়েছিল। আর সাবেক হার্ডহিটার এই তারকার চোখে এখন পর্যন্ত জাতীয় দলের সেরা পারফরম্যান্স এটিই।

এদিকে কিউই ক্রিকেটের সিইও ডেভিড হোয়াইট জানিয়েছেন, এ বছরের আগস্টে শ্রীলঙ্কায় টেস্ট সফরের সময়ই নতুন ব্যাটিং কোচ নিয়োগ দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, ১১ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache