ঢাকা, শুক্রবার, ৭ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

উইন্ডিজকে কাঁপিয়ে দিলেন উড-মঈন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১১ ১০:২১:০১ এএম
চালকের আসনে ইংল্যান্ড। ছবি: সংগৃহীত

চালকের আসনে ইংল্যান্ড। ছবি: সংগৃহীত

এক কথায় উইন্ডিজদের দাঁড়াতেই দিলেন না মার্ক উড ও মঈন আলী। ছোবলে ছোবলে নীল করে দিয়ে ১৫৪ রানেই অল আউট করে দেন স্বাগতিকদের।  

সেন্ট লুসিয়া টেস্টে ১২৩ রানের লিড নিয়ে আবারও ব্যাটিংয়ে ইংল্যান্ড। টেস্ট ক্যারিয়ারে প্রথমবারের মতো নিজের নামের পাশে ৫ উইকেট যোগ করেন উড। অপর প্রান্ত থেকে তাকে দারুণ সঙ্গ দেন মঈন। চলতি সিরিজে প্রথমবারের মতো কোনো টেস্টে চালকের আসনে বসতে পেরেছে ইংল্যান্ড। 

তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনে স্বাগতিকদের অলআউট করে দিয়ে আবারও ব্যাটিংয়ে নেমে ১৯ রানে কোনো উইকেট না হারিয়ে দিন শেষ করে ইংলিশরা। ররি বার্নস ১০ ও কিটন জেনিংস ৮ রানে আছেন অপরাজিত।

ড্যারেন স্যামি ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে রোববার (১০ ফেব্রুয়ারি) বেশি সময় ব্যাট করতে পারেনি ইংল্যান্ড। ৪ উইকেটে ২৩১ রান নিয়ে শুরু করে ২৭৭ রানেই শেষ হয়ে যায় তাদের প্রথম ইনিংস। কেমার রোচের দুর্দান্ত বোলিংয়ের সামনে বেশি সময় দাঁড়িয়ে থাকা সম্ভব হয়নি ইংলিশদের।

প্রথম ইনিংসে ৭৯ রান আসে বেন স্টোকসের ব্যাট থেকে। এছাড়া জস বাটলার ৬৭ রান করে দলকে সম্মানজনক স্কোরে নিয়ে যান।

অপরদিকে, এই ইনিংসে উইন্ডিজের হয়ে সর্বোচ্চ রান আসে জন ক্যাম্পবেলের ব্যাট থেকে। তিনি করেন ৪১ রান। এছাড়া, ৩১ রান করে ডোওরিচ। 

ইংল্যান্ডের হয়ে একাই ৫ উইকেট নেন উড। ৪ উইকেট তুলে নেন মঈন আর বাকি একটি উইকেট স্টুয়ার্ট ব্রড।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
এমকেএম 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-11 10:21:01