[x]
[x]
ঢাকা, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪২৫, ২২ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

ইংল্যান্ডকে হারিয়ে এগিয়ে গেল টাইগার যুবারা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১০ ২:১৩:১৪ পিএম
ফাইল ফটো

ফাইল ফটো

দাপুটে জয়ে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলকে হারিয়ে সিরিজে এগিয়ে গেল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। দুই ম্যাচ সিরিজের প্রথম চারদিনের খেলার চতুর্থ ও শেষ দিনে ৮ উইকেটের বড় জয় পায় আকবার আলীর নেতৃত্বে টাইগার যুবারা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে জয়ের জন্য মাত্র ৩৫ রান দরকার হলে ১০ ওভারে দুই উইকেট হারিয়ে লিড পায় বাংলাদেশ। শামীম হোসাইন ২০ রানে অপরাজিত থাকেন।

প্রতিপক্ষ ইংল্যান্ড মূলত তৃতীয় দিনই হারার ইঙ্গিত দেয়। যেখানে ৮৯ রানে ৬ উইকেট হারিয়ে দিন শেষ করে তারা।

আর চতুর্থ দিনের শুরু থেকে এক মিজানুর রহমানের কাছেই হার মানে ইংল্যান্ড যুবারা। কেননা প্রতিপক্ষের শেষ চার উইকেট এই বাঁহাতি স্পিনারই তুলে নেন। আগের দিনের দুই উইকেটসহ প্রথম ইনিংসে তুলে নেন ৬টি উইকেট। এছাড়া প্রথম ইনিংসের ৩ উইকেটসহ মোট ৯ উইকেট দখল করে ম্যাচ সেরার পুরস্কারও হাতে তোলেন তিনি।

চতুর্থ দিন ৬৩ রান যোগ করে দ্বিতীয় ইনিংসে ১৫২ রানে অলআউট হয় সফরকারী ইংলিশরা।

এর আগে ইংল্যান্ড নিজেদের প্রথম ইনিংসে ২৮০ রান করলে জবাবে ৯ উইকেট হারিয়ে ৩৯৮ রানে প্রথম ইনিংস ঘোষণা করে বাংলাদেশের ছেলেরা।

ইংল্যান্ড যুবাদের এবারের বাংলাদেশ সফরের শুরু থেকে দাপট দেখাচ্ছে টাইগার তরুণরা। একমাত্র টি-টোয়েন্টিতে জয়ের পর প্রতিপক্ষকে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ করে।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ১০ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache