ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিপিএল ফাইনালে আইসিসি চেয়ারম্যান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৯
বিপিএল ফাইনালে আইসিসি চেয়ারম্যান বিপিএল ফাইনালে আইসিসি চেয়ারম্যান। ছবি: শোয়েব মিথুন

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল খেলা। আর এ স্টেডিয়ামে বসেই ফাইনাল খেলা উপভোগ করছেন আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) চেয়ারম্যান শশাঙ্ক মনোহর।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের আমন্ত্রণে এর আগে তিন দিনের সফরে গত বুধবার (০৬ ফেব্রুয়ারি) বাংলাদেশে পা রাখেন আইসিসি চেয়ারম্যান।

বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১১টা ১০ মিনিটে হেলিকপ্টারে করে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানান আইসিসি চেয়ারম্যান ও তার সহধর্মিণী।

শ্রদ্ধা নিবিদেন শেষে তারা স্মৃতিসৌধ পরর্দিশন বইয়ে স্বাক্ষর করেন। এরপর সকাল সাড়ে ১১টার দিকে হেলিকপ্টারে করে আবার ঢাকা ফরে আসেন।

বৃহস্পতিবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন মনোহর পরে রাজধানীর একটি হোটেলে বাংলাদশে ক্রিকেট বোর্ডের দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নেন।

আজ (৮ ফেব্রুয়ারি) বিপিএলের ফাইনাল উপভোগ শেষে আগামীকাল (০৯ ফেব্রুয়ারি) ঢাকা ছাড়বেন আইসিসি চেয়ারম্যান শশাঙ্ক মনোহর।

এর আগে দুইবার বাংলাদেশে এসেছিলেন শশাঙ্ক মনোহর। ২০১০ সালে যখন বাংলাদেশে বিশ্বকাপ আয়োজনের কথা চলছলি তখন। এরপর ২০১১ সালে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান দেখতে। তখন তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধানের দায়িত্বে ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘন্টা, ফেব্রুয়ারি ০৮, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।