ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

ক্রিকেট

অস্ট্রেলিয়া বোলিং কোচের পদত্যাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৭ ০৮:৫৭:৫০ পিএম
অস্ট্রেলিয়া বোলিং কোচের পদত্যাগ ডেভিড সাকের। ছবি: সংগৃহীত

ভারতের বিপক্ষে বাজে সিরিজের পর শ্রীলঙ্কার বিপক্ষেও সেভাবে জ্বলে উঠতে পারেনি অস্ট্রেলিয়া। বিশেষ করে বোলারদের পারফরম্যান্স হতাশ করেছে। আর এসবের ধারাবাহিকতায় সমালোচনা ওঠে অজি বোলিং কোচ ডেভিড সাকেরের কাজ নিয়ে। তারই জের ধরে অস্ট্রেলিয়ার জাতীয় ক্রিকেট দলের দায়িত্ব থেকে পদত্যাগ করলেন সাকের।

আর বিশ্বকাপ ও অ্যাশেজের আগে বোলিং কোচ চলে যাওয়ায় বেশ সমস্যা ও দুশ্চিন্তায় পড়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট (সিএ)। তবে আপাতত ভারপ্রাপ্ত বোলিং কোচ নিয়ে সামলাতে হচ্ছে সিএকে।

বৃহস্পতিবার এক বিবৃতিতে ক্রিকেট অস্ট্রেলিয়া জানায়, ভারত সফর ও সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে আসন্ন সীমিত ওভারের সফরে ট্রয় কুলি ভারপ্রাপ্ত বোলিং কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন।

২০১৬ সাল থেকে অস্ট্রেলিয়ার বোলিং কোচ হিসেবে কাজ করছিলেন সাকের। সিএর পক্ষ থেকে জানানো হয়, ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের আগেই নতুন বোলিং কোচ নিয়োগ দেওয়া হতে পারে। যার হাতে কমপক্ষে বিশ্বকাপ ও অ্যাশেজ সিরিজের দায়িত্ব থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৯
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa