ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

দলে একটা অলরাউন্ডার প্রয়োজন ছিল: মাশরাফি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-০৭ ১:০৪:০২ এএম
সংবাদ সম্মলনে বক্তব্য রাখছেন মাশরাফি বিন মর্তুজা। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মলনে বক্তব্য রাখছেন মাশরাফি বিন মর্তুজা। ছবি: বাংলানিউজ

বিপিএল ক্রিকেটের ষষ্ঠ আসরের ফাইনালের মঞ্চ প্রস্তুত। কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডায়নামাইটস লড়বে শিরোপার জন্য। দ্বিতীয় কোয়ালিফায়ারে মাশরাফির রংপুর রাইডার্সকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় ঢাকা ডায়নামাইটস। দ্বিতীয়বারের মাশরাফি বিন মর্তুজাকে ছাড়া হবে বিপিএলের ফাইনাল।

ম্যাচ শেষে বুধবার (৬ ফেব্রুয়ারি)  সংবাদ সম্মেলনে মাশরাফি জানান, দলে ভালো মানের অলরাউন্ডার ও স্পিনার না থাকায় ভুগতে হয়েছে তাদের।

মাশরাফি বলেন, 'আমাদের দলটা সম্পূর্ণ ব্যালেন্সড ছিল না। অন্য দলে বেশ কয়েকজন অলরাউন্ডার ছিল। কিন্তু আমাদের দলে তা ছিল না। আর ম্যাচে সুযোগ গুলো কাজে লাগাতে না পারায় ম্যাচটি হারতে হয়েছে।

এদিকে ফাইনালে জায়গা করে নিতে ঢাকার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে পেসার রুবেল হোসেন। তিনি জানিয়েছেন, ' আমাদের সামনে এখন একটা লক্ষ্য তা হলো শিরোপা জয়। দলের জয়ে ভূমিকা রাখতে পারাটা সবসময়ই আনন্দের। এই ধারাবাহিকতা ফাইনালেও ধরে রাখতে চাই। '

আগামী ৮ ফেব্রুয়ারি মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে সন্ধ্যা ৭ টায় ফাইনালে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডায়নামাইটস।

বাংলাদেশ সময়: ০০৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৯
আরএআর/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-02-07 01:04:02