ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মাদক থেকে দূরে থাকার আহবান গেইলের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
মাদক থেকে দূরে থাকার আহবান গেইলের সেমিনারে বক্তব্য দিচ্ছেন রংপুর রাইডার্সের কোচ টম মুডি-ছবি: রিফাত আনজুম

ম্যাপল লিফ ইন্টারন্যাশনাল স্কুল ও প্রত্যয় মেডিকেল ক্লিনিক লিমিটেডের আয়োজনে ‘মাদককে না বলুন’ শীর্ষক এক সেমিনারে অংশ নিয়েছে বিপিএিলের বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে ম্যাপল লিফ স্কুলের ধানমন্ডি শাখায় এই সেমিনারের আয়োজন করা হয়। সেমিনারে উপস্থিত ছিলেন রংপুর রাইডার্সের কোচ টম মুডি, ওপেনার ক্রিস গেইল ও দলের ইংলিশ রিক্রুট বেনি হাওয়েল।

এসময় স্কুলের শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকার পরামর্শ দেন কোচ টম মুডি। তিনি বলেন, মাদক শুধু বাংলাদেশের সমস্যা নয়, এটা নিয়ে পুরো বিশ্ব আতঙ্কিত।

ছোট বেলা থেকেই একটি সুন্দর জীবনযাপনের অভ্যাস গড়ে তোলা উচিৎ। খেলাধুলায় অংশ নেয়া উচিৎ। ক্রিকেট, ফুটবলের মতো খেলাধুলার চর্চা স্কুল জীবন থেকেই গড়ে তুলতে হবে। জীবনের লক্ষ্যটাকে অর্জনের জন্য চেষ্টা করতে হবে। মাদক থেকে মুক্তি মিলবে।
 
অনুষ্ঠানে নিজের বক্তব্যে 'ক্যারিবীয় দানব' ক্রিস গেইল বলেন, এধরনের অনুষ্ঠানে আসতে পেরে ভালো লাগছে। মাদক একটি জীবন নষ্ট করে দেয়। তোমরা যারা স্কুলে পড়ো তারা এটা থেকে দূরে থাকবে। তবেই জীবনে সাফল্য পাবে।

ক্রিস গেইলকে কাছ দেখতে পেরে এসময় স্কুলের ছাত্র-ছাত্রীরা উচ্ছ্বাস প্রকাশ করে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘন্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad