ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নোফেলকে হারালো মুক্তিযোদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
নোফেলকে হারালো মুক্তিযোদ্ধা নোফেলকে হারালো মুক্তিযোদ্ধা

নোয়াখালী: বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের নোয়াখালী ভেন্যুতে স্বাগতিক নবাগত নোফেল স্পোটিং ক্লাবকে ২-০ গোলে হারিয়ে জয়ে ফিরেছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র।

সোমবার (০৪ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শুরুর ৩ মিনিটের মাথায় মুক্তিযোদ্ধা সংসদের আইভেরি কোস্টের ফরোয়ার্ড ১০ নম্বর জার্সি পরিহিত ব্যালো ফ্যামোসা গোল করলে নোফেল ঘরের মাঠে শুরুতে হতাশায় পড়ে।

গোল খাওয়ার পর নবাগত নোফেল নিজেদেরকে ঘুছিয়ে আনার চেষ্টা করে। কিন্তু শক্তিশালী মুক্তিযোদ্ধা সংসদের জমাট রক্ষণভাগ ও মধ্যমাঠের কাছে খেই হারিয়ে ফেলে।

তারপরও বিক্ষিপ্ত কিছু আক্রমণের চেষ্টা করে নোফেল। খেলার ৩১ ও ৩২ মিনিটের সময় পর পর দুটি নিশ্চিত গোল জালে ঢোকার মুহূর্তে মুক্তিযোদ্ধার ডিফেন্ডাররা গোল লাইন থেকে ফিরিয়ে দেন। এর আগে ২৩ মিনিটের সময় নোফেলের আক্রমণ থেকে একটি বল মুক্তিযোদ্ধার জালে ঢুকলেও হ্যান্ডবলের কারণে তা বাতিল হয়ে যায়।

খেলার ৬০ মিনিটের মাথায় মুক্তিযোদ্ধা সংসদের ১০ নম্বর জার্সি পরিহিত ব্যালো ফ্যামোসা জোড়া গোল করে দলের জয় নিশ্চিত করেন। খেলার শেষ মুহূর্তে নোফেলের সাকুর উল্যাহ্ শট মুক্তিযোদ্ধা ডিফেন্ডারের গায়ে লাগলে গোল বঞ্চিত হয় নোফেল।

বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ থেকে প্রথমবারের মতো প্রিমিয়ার লিগে খেলতে আসা নোফেল স্পোর্টিং এ নিয়ে টানা তৃতীয় হারের স্বাদ পেল।

এ ম্যাচে গ্যালারিতে বেশ দর্শকের উপস্থিতি ছিল। খেলা দেখেছেন নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী। খেলা পরিচালনা করেন, জিএম চৌধুরী নয়ন। তাকে সহযোগিতা করেন মাহামুদ হাসান মামুন ও খোরশেদ আলম।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ০৪ ফেব্রুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad