ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

তামিমের হাঁটুতে চোট

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১১
তামিমের হাঁটুতে চোট

ঢাকা: তামিম ইকবালের ওপর বালামুসিবত লেগেই আছে। একবার ঘার লক তো আরেকবার হাঁটুতে চোট।

এই তো ঘাড় লক হওয়ায় জাতীয় লিগের চতুর্থ রাউন্ডে খেলতে পারেননি। এবার হাঁটুতে চোট অনুভব করায় জাতীয় দলের অনুশীলন থেকে সিটকে পড়েছেন।

কখন যে ডান হাঁটুতে চোট লেগেছে বুঝতেই পারেননি তামিম। তবে জাতীয় দলের ম্যানেজার জাহিদ রাজ্জাক মাসুম জানিয়েছেন শনিবার ফুটবল খেলার সময় চোট অনুভব করেছেন। পরের দিন অবশ্য দীর্ঘ সময় অনুশীলনও করেছেন তামিম।

পাকিস্তান সিরিজের আগে দলের মূল ব্যাটসম্যানের হাঁটুতে চোটের কথা শুনে আঁতকে উঠেছেন ফিজিও বিভাব সিং। তামিমের কথার ওপর বিশ্বাস রেখে তাকে সোমবার বিশ্রামও দিয়েছেন। শঙ্কামুক্ত হওয়ার জন্য হাঁটুর এমআরআই করাতে সন্ধ্যায় বিমানযোগে ঢাকায় পাঠিয়েছেন তাকে।

কঠিন পরিশ্রমের সময়গুলোতে ভাগ্য কি সুন্দর তামিমকে সাহায্য করে। ফিটনেসের জন্য তামিম ছাড়া বাকিদের কি পরিশ্রমটাই না করতে হচ্ছে।

বিসিবির চিকিৎসক আমিন জানিয়েছেন,“মঙ্গলবার তামিমের হাঁটুর এমআরআই হবে। চিকিৎসকদের নির্দেশ না পাওয়া পর্যন্ত কোন কিছু বলা যাচ্ছে না। তবে সমস্যা গুরুতর কিছু নয় বলে ফিজিও’র কাছ থেকে জেনেছি। ”

তামিমও হাঁটুর চোটকে জটিল মনে করছেন না। পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজ খেলায় কোন সমস্যা হবে না বলে জানান তিনি। চট্টগ্রামে জাতীয় দলের ক্যাম্প শেষ হবে ২৪ নভেম্বর। তামিম মঙ্গলবার বিকেলেই চট্টগ্রামে ফিরে যাবেন বলে জানান জাতীয় দলের ম্যানেজার।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।