ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

চেলসির লজ্জা, লিভারপুলের হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
চেলসির লজ্জা, লিভারপুলের হোঁচট লজ্জায় মাথা নিচু করে মাঠ ছাড়ছে চেলসির ফুটবলাররা-ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচ খেলতে নেমে কী লজ্জাটাই না পেল চেলসি। মাঝারিমানের দল এএফসি বোর্নমাউথের কাছে গুনে গুনে চারটি গোল হজম করলো সারির শিষ্যরা। অন্যদিকে লেস্টার সিটির বিপক্ষে হোঁচট খেয়েছে শীর্ষে থাকা লিভারপুল।

ঘরের মাঠ ভিটালিটি স্টেডিয়ামে জোসুয়া কিংয়ের জোড়া গোলে চেলসিকে উড়িয়ে দেয় বোর্নমাউথ। ৪৭ ও ৭৪ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন কিং।

মাঝে ৬৩ মিনিটে ব্রুকস ও যোগ করা সময়ে ড্যানিয়েল গোল করে ব্লুজদের লজ্জা উপহার দেন।

এদিকে লিগের শীর্ষে থাকা লিভারপুল ঘরের মাঠ অ্যানফিল্ডে লেস্টারের বিপক্ষে ১-১ গোলে ড্র করে হোঁচট খেয়েছে। ম্যাচের মাত্র তৃতীয় মিনিটে সাদিও মানের গোলে এগিয়ে গেলেও, প্রথমার্ধের যোগ করা সময়ে প্রতিপক্ষের হ্যারি ম্যাগুইর গোল করলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় ইয়র্গান ক্লপের শিষ্যদের।

লিগে ২৪ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ম্যানচেস্টার সিটি। টটেনহ্যাম হটস্পার ৫৪ পয়েন্ট নিয়ে তৃতীয় রয়েছে স্থানে।

চেলসি ৪৭ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে থেকে চতুর্থ স্থানে আছে আর্সেনাল। ম্যানচেস্টার ইউনাইটেড ৪৫ পয়েন্ট নিয়ে আছে ষষ্ঠ স্থানে।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, ৩১ জানুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।