ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

এডহক কমিটি পেলো হকি ফেডারেশন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১১
এডহক কমিটি পেলো হকি ফেডারেশন

ঢাকা: হকির অচলাবস্থা থেকে উত্তরণে সোমবার এয়ার মার্শাল এসএম জিয়াউর রহমানকে সভাপতি ও খাজা রহমতউল্লাহকে সাধারণ সম্পাদক করে এডহক কমিটির প্রজ্ঞাপন জারি করেছে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি)।

ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারের অনুরোধে নির্বাচিত কমিটির কর্মকর্তারা পদত্যাগ করার পর সাধারণ সম্পাদক কাকে করা হবে সেটা নিয়ে চিন্তা-ভাবনার কারণে এডহক কমিটি দিতে দেরি করে এনএসসি।


 
ক্রীড়া ব্যক্তিত্বদের সমন্বয়ে গঠিত ২৫ সদস্যের এডহক কমিটিতে আগের কমিটির সাধারণ সম্পাদক খোন্দকার জামিল উদ্দিন সহ-সভাপতি হিসেবে স্থান পেয়েছেন। এছাড়া সহ-সভাপতি পদে রয়েছেন কে.এম.আর মঞ্জুর, সাজেদ এ আদেল, আব্দুস সাদেক ও আহসান কবির খান।

যুগ্ম সম্পাদক হিসেবে কমিটিতে জায়গা পেয়েছেন ইউসুফ আলী ও আলমগীর কবির। ট্রেজারার করা হয়েছে কাজী মঈনুজ্জামানকে। এছাড়া সদস্য হিসেবে রয়েছেন শামসুল বারী, মির্জা ফরিদ আহমেদ, মোঃ আব্দুল গফুর, আব্দুর রশিদ শিকদার, নাজিরুল ইসলাম নাজু, জাকি আহমেদ রিপন, আ. ন. ম. মামুনুর রশীদ, কামরুল ইসলাম রিপন, জাফরুল আহসান বাবুল, কামরুল ইসলাম কিসমত, আনোয়ার হোসেন, কামরুল-উর-রশিদ, মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু ও জামিল আবদুন নাসের।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘন্টা, ২১ নভেম্বর, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।