ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

খেলা

বাংলাদেশ সফরে নেই রিয়াজ, ফিরলেন তালহা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১১
বাংলাদেশ সফরে নেই রিয়াজ, ফিরলেন তালহা

লাহোর: বাংলাদেশের বিপক্ষে আসন্ন টেস্ট ও একদিনের সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ঘোষিত টেস্ট একাদশে জায়গা হয়নি পেসার ওয়াহাব রিয়াজের।

তার বদলে ফিরেছেন ফাস্ট বোলার মোহাম্মদ তালহা।

এ মহূর্তে সংযুক্ত আরব আমিরাতে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠের লড়াইয়ে ব্যস্ত পাকিস্তান। এরই মধ্যে ১-০ তে টেস্ট সিরিজ জিতেছে মিসবাহ উল হকের দল। এছাড়া নিশ্চিত করেছে একদিনের সিরিজও। যাই হোক, লঙ্কানদের বিপক্ষে একদিনের সিরিজ শেষে ২৬ নভেম্বর বাংলাদেশে আসবে তারা।

টেস্ট স্কোয়াডে পরিবর্তন আনলেও একদিন ও টি-টোয়েন্টির দলে কোন কাটছাঁট করেনি পাক নির্বাচকরা। লঙ্কানদের বিপক্ষে খেলা দলটিই খেলবে বাংলাদেশের বিপক্ষে। ২৯ নভেম্বর একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে বাংলাদেশ অভিযান শুরু করবে পাকিস্তান। এরপর স্বাগতিকদের বিপক্ষে তিনটি একদিনের ও দুটি টেস্ট ম্যাচ খেলবে সফরকারীরা।

একদিন ও টি-টোয়েন্টির দল: মিসবাহ উল হক (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, ইমরান ফরহাত, শহীদ আফ্রিদি, ইউনিস খান, উমর আকমল, শোয়েব মালিক, সারফরাজ আহমেদ, সাঈদ আজমল, আব্দুল রেহমান, উমর গুল, আইজাজ চিমা, জুনায়েদ খান, সোহেল তানভির, আব্দুল রাজ্জাক ও আসাদ শফিক।

টেস্ট দল: মিসবাহ (অধিনায়ক), হাফিজ, তৌফিক উমর, ইমরান, ইউনিস, আজহার আলী, আসাদ, শোয়েব, আদনান আকমল, সাঈদ, আব্দুল রেহমান, উমর গুল, মোহাম্মদ তালহা, চিমা ও জুনায়েদ।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।