ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদোতেই রক্ষা পেলো জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
রোনালদোতেই রক্ষা পেলো জুভেন্টাস ক্রিস্টিয়ানো রোনালসো। ছবি: সংগৃহীত

শেষ মুহূর্তে ক্রিস্টিয়ানো রোনালদোর গোলেই রক্ষা পেলো তার ক্লাব জুভেন্টাস। না হলে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হতো। তবে শেষ পর্যন্ত রোনালদোর গোলে ২-১ গোলের ব্যবধানে লাৎসিওর বিপক্ষে জয় পায় জুভরা।

প্রতিপক্ষের মাঠে পুরো ম্যাচ জুড়েই বেশ বেগ পেতে হয়েছে জুভেন্টাসের মতো দলকে। ম্যাচের পরিসংখ্যান বলে দেয় গোল পোস্টে শটের সংখ্যায় এগিয়ে লাৎসিও।

আবার বল দখলের লড়াইয়ের প্রতিপক্ষের চেয়ে এগিয়ে জুভেন্টাস। দু দলের সমানে সমান লড়াইয়ে কোনো গোল ছাড়াই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক হয়ে ওঠে স্বাগতিকরা। ম্যাচের ৫৯ মিনিটেই প্রথম গোলও পায় তারা। অবশ্য সেটি ছিলো আত্মঘাতী গোল। জুভেন্টাসের ফুটবলার এমরি কানের ভুলে গোল পায় লাৎসিও।

তবে ১৫ মিনিট পরই সে গোল শোধ করে দেয় ওল্ড লেডিরা। ইতালির ক্লাবটির হয়ে প্রথম গোল করেন পর্তুগিজ ডিফেন্ডার জোয়াও কানসেলো। ১-১ গোল নিয়ে ম্যাচ প্রায় শেষের দিকে চলে যায়। কিন্তু ম্যাচের ৮৮ মিনিটে জুভেন্টাসের জয়ের নায়ক হয়ে ওঠেন রোনালদো।

পর্তুগিজ সুপারস্টারের গোলে ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়েন মেসিমিলানো অ্যালেগ্রির শিষ্যরা।

এই জয়ে সিরি আ লিগে ২১ ম্যাচে ১৯ জয়ে তাদের পয়েন্ট ৫৯ নিয়ে নিজেদের শীর্ষ স্থান ধরে রেখেছে জুভেন্টাস।  

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।