ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সব বিভাগেই হেরেছি: মাহমুদউল্লাহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
সব বিভাগেই হেরেছি: মাহমুদউল্লাহ সংবাদ সম্মেলনে খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ-ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: এমনিতে এবারের বিপিএল ভালো কাটছে না খুলনা টাইটান্সের। হারের বৃত্তে যেন ঘুরপাক খাচ্ছে দলটি। চট্টগ্রাম পর্বে পয়েন্ট টেবিলের নিচের দিকে থাকা সিলেট সিক্সার্স প্রথম ম্যাচে জয় পেলেও খুলনার ভাগ্যে সেটিও জুটলো না। ফলে টুর্নামেন্টের ষষ্ঠ আসর থেকে বিদায় ঘণ্টা বাজলো দলটির।

শনিবার (২৬ জানুয়ারি) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ’র চেহারায় ফুটে উঠে চরম হতাশা।

‘পয়েন্ট টেবিলের শেষে থাকা সব দলের জন্য দুঃখজনক।

কিন্তু পরিস্থিতি এমনটা হয়েছে। এখন লক্ষ্য বাকি দুই ম্যাচ জিতে ভালো শেষ করা। ’

মাহমুদউল্লাহ বলেন, ‘লক্ষ্য বেশি ছিল। শুরুতে ভালো রান পেলে হয়তো চিত্র ভিন্ন হতো। অন্যদিকে বোলিংয়েও আশানুরূপ ফল পাওয়া যায়নি। একেবারে সব বিভাগে হারলাম। ’

১০ ম্যাচে ২ জয় নিয়ে সবার শেষে অবস্থান করছে খুলনা টাইটান্স।

মাহমুদুল্লাহ আরও বলেন, ‘যেহেতু ফ্র্যাঞ্চাইজির চাওয়া আছে, ক্রিকেটারদের আছে, কিন্তু কোনোটাই পূরণ হচ্ছে না। এটা খুবই দুঃখজনক যা বর্ণনা করা কষ্টকর। ’

‘প্রথম কয়েকটা ম্যাচ কাছাকাছি গিয়ে হেরেছি। যদি সেগুলো জিততাম তবে পরিস্থিতি ভিন্ন হতো। জেতার জন্য বোলিং-ব্যাটিংয়ে একাধিক পরিবর্তন আনা হয়েছে। কিন্তু কোনো কিছুই কাজে আসেনি।

এর আগে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয় খুলনা টাইটান্স ও সিলেট সিক্সার্স। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৫ রান করে সিলেট। লক্ষ্য তাড়া করতে নেমে ১৩৭ রানে গুটিয়ে যায় খুলনা টাইটান্স।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
এসইউ/টিসি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।