ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

বিজয় দিবস হকিতে সভাপতির দল নেই!

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১১

ঢাকা: ঘরোয়া হকিতে নির্বাচিত কমিটির হাত থেকে দায়িত্ব নেওয়ার পর অ্যাডহক কমিটির প্রথম টুর্নামেন্ট ইউসিবি বিজয় দিবস হকি। কিন্তু এই কমিটি ঘরোয়া হকিতে কতটা জোয়ার আনতে পারবে তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে।

প্রতিযোগিতায় নেই টুর্নামেন্ট কমিটির সভাপতি ও মোহামেডানের হকি সম্পাদক সাজেদ এ এ আদেল এবং কমিটির সম্পাদক মেরিনার্সের আলমগীর কবিরের দল।

রোববার প্রতিযোগিতা পূর্ব সংবাদ সম্মেলনে সাজেদ আদেল বলেন,“আবাসন সমস্যার কারণেই টুর্নামেন্টে অংশ নিতে পারছে না মোহামেডান। সংস্কার চলায় আমাদের ক্লাবে এ মূহুর্তে কোন খেলোয়াড় রাখতে পারছি না। ”

অবাক করার বিষয় বিজয় দিবস হকির গত আসরের চ্যাম্পিয়ন মুক্ত বিহঙ্গ এবং রানার্স আপ সোনালী ব্যাংকও খেলছে না এবার। এবিষয়ে অ্যাডহক কমিটির সাধারণ সম্পাদক খাজা রহমতউল্লাহ বলেন,“তারা কেন অংশ নিচ্ছে না তা আমাদের জানাইনি। আমারা চেষ্টা করেছি তাদের নিয়ে টুর্নামেন্ট আয়োজন করতে। এটা আমাদের প্রথম আয়োজন হওয়ায় সময়ও কম ছিলো। সবমিলিয়ে ভালো কিছু হয়তো সম্ভব হবে না। পরবর্তীতে এ বিষয়গুলোর দিকে লক্ষ্য রাখবো আমরা। ”

প্রতিযোগিতায় আবাহনী ও বিকেএসপি ছাড়া বাকিগুলো সার্ভিসেস দল। সেনাবাহিনী, বিমানবাহিনী, পুলিশ ও নৌবাহিনী দল দিয়েই আগের কমিটির মতো দায় সারা ভাবেই টুর্নামেন্ট চালিয়ে নিচ্ছে অ্যাডহক কমিটির কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।