ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সিলেট সিক্সার্সের নেতৃত্বে সোহেল তানভীর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
সিলেট সিক্সার্সের নেতৃত্বে সোহেল তানভীর সোহেল তানভীর-ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

ডেভিড ওয়ার্নারকে চুক্তিবদ্ধ করেই তাকে অধিনায়ক হিসেবে ঘোষণা করে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্র্যাঞ্চাইজি সিলেট সিক্সার্স। কিন্তু মাত্র ৭ ম্যাচ খেলে কনুইয়ের ইনজুরি নিয়ে অস্ট্রেলিয়া ফিরে যান ওয়ার্নার।

সিলেটপর্ব শেষ করে মঙ্গলবার (২২ জানুয়ারি) ঢাকায় অনুশীলন করে সিলেট দল। সেখানেই ঘোষণা হয় নতুন অধিনায়ক।

নতুন দায়িত্ব উঠেছে পাকিস্তানি ক্রিকেটার সোহেল তানভীরের কাঁধে। অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সিলেটের নতুন অধিনায়ক সোহেল।  

বলেন, ‘আমি এমন দায়িত্ব আগেও পালন করেছি। পাকিস্তানের স্থানীয় দলের জন্য, কানাডা লিগের দলেও করেছি। তাই অধিনায়কত্ব আমার কাছে নতুন নয়। তবে আমার অভিজ্ঞতায় ভরসা রাখার জন্য আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই ম্যানেজমেন্টকে। আমি সর্বোচ্চ চেষ্টা করব। যদিও আমরা ভালো অবস্থানে নেই কিন্তু আমি সর্বোচ্চ চেষ্টা করব তাদের উজ্জীবিত করতে। যে কোনো সময় যে কোনো কিছু হয়ে যেতে পারে কে জানে। প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। ’

নতুন দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত হলেও মিস করবেন ওয়ার্নারকে। সোহেল তানভীর বলেন, ‘ওয়ার্নারকে অবশ্যই মিস করব। শুধু ব্যাটসম্যান হিসেবেই নয়। তিনি একজন দুর্দান্ত অধিনায়ক। তিনি মাঠের বাইরেও দারুণ উদ্যমী। ’

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
এমকেএম/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।