ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হঠাৎই বোয়েটাংকে ঘরে তুললো বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
হঠাৎই বোয়েটাংকে ঘরে তুললো বার্সা কেভিন-প্রিন্স বোয়েটাংকে ধারে দলে টানলো বার্সেলোনা-ছবি: সংগৃহীত

বলা নেই, কওয়া নেই হঠাৎই কেভিন-প্রিন্স বোয়েটাংকে ধারে দলে টানলো বার্সেলোনা। ইতালিয়ান ক্লাব সাসুওলো থেকে এক মৌসুমের জন্য মাত্র ২ মিলিয়ন ইউরোর বিনিময়ে মিডফিল্ডার কাম ফরোয়ার্ডকে নিজেদের ডেরায় নেয় কাতালান জায়ান্টরা।

মূলত তরুণ স্ট্রাইকার মুনিল এল হাদ্দাদির পরিবর্তেই ৩১ বছর বয়সী ঘানাইয়ানকে দলে নিয়েছে বার্সা। স্পেনের আরেক দল সেভিয়ায় এবার পাকাপাকি ভাবে হাদ্দাদিকে বিক্রি করে দিয়েছে বার্সা।

যদিও বোয়েটাং টটেনহ্যাম ও এসি মিলানে থাকা অবস্থায় নিজের সেরা সময় রেখে এসেছেন।

এক বিবৃতিতে বার্সা জানায়, বার্সেলোনা ও সাসুওলো ২০১৮-১৯ মৌসুমের জন্য কেভিন-প্রিন্স বোয়েটাংকে ধারে চুক্তির ব্যাপারে সম্মত হয়েছে।

এখন অবশ্য ধারে নিলেও আগামী মৌসুমেই হয়তো ৮ মিলিয়ন ইউরোর বিনিময়ে বোয়েটাংকে পুরোপুরি দলে টানবে। কোচ আর্নেস্তো ভালভার্দে দলে এমন একজনকে চেয়েছিলেন, যার কিনা লা লিগায় খেলার অভিজ্ঞতা রয়েছে। ২০১৬-১৭ মৌসুমে স্প্যানিশ দল লাস পালমাসে খেলেছিলেন বোয়েটাং।

বোয়টাংয়ের অভিজ্ঞতা অবশ্য বেশ সমৃদ্ধ। তিনি স্পেন, জার্মানি, ইতালি ও ইংল্যান্ডের লিগে খেলেছেন। সর্বশেষ তিনি সাসুওলোর হয়ে ১৫ ম্যাচে পাঁচটি গোল করেছেন। বার্সায় লুইস সুয়ারেজের বিশ্রামে ফলস নাইনে খেলবেন বোয়েটাং।

আগামী বুধবারই কাতালান জার্সিতে অভিষেক হয়ে যেতে পারে বোয়েটাংয়ের। যেখানে কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে সেভিয়ার বিপক্ষে লড়বে বার্সা।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, ২২ জানুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।