ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টসে জিতে ব্যাটিংয়ে ঢাকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪২ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
টসে জিতে ব্যাটিংয়ে ঢাকা টস জিতে ব্যাটিং বেছে নিয়েছেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব-ছবি: বাংলানিউজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৪তম ম্যাচে টসে জিতে ব্যটিং বেছে নিয়েছেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান।

সোমবার (২১ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হয়েছে ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাকিংস।

১০ পয়েন্ট নিয়ে বিপিএলের চলতি আসরের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে ঢাকা ডায়নামাইটস।

আর তাদের পরই অবস্থান চিটাগংয়ের। ফলে ম্যাচটি হতে চলেছে দুই শীর্ষ দলের লড়াই।  

দুই মুখোমুখি লড়াইয়ের ক্ষেত্রে স্পষ্ট ব্যবধানে এগিয়ে আছে ঢাকা। গত পাঁচবারের দেখায় ঢাকাকে এক ম্যাচেও হারাতে পারেনি চিটাগং। একটি ম্যাচ বাতিল হয়েছিল।

আজকের ম্যাচে একাদশে একটি পরিবর্তন এনেছে চিটাগং। আফগান তারকা নজিবুল্লা জাদরানের স্থলাভিষিক্ত হয়েছেন জ্বরের কারণে আগের ম্যাচ না খেলতে পারা রোবি ফ্রাইলিঙ্ক।

অন্যদিকে ইনজুরির কারণে একাদশে ৪ পরিবর্তন এনেছে ঢাকা।

ঢাকা ডায়নামাইটস:
সুনীল নারাইন, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), দারউইশ রাসুলি, আন্দ্রে রাসেল, মোহাম্মদ নাঈম, নুরুল হাসান (উইকেটরক্ষক), রুবেল হোসেন, শুভাগত হোম, হেইনু কুন, মোহর শেখ।

চিটাগং ভাইকিংস
মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), ক্যামেরন ডেলপোর্ট, ইয়াসির আলী, মুশফিকুর রহিম (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, নাঈম হাসান, খালেদ আহমেদ, আবু জায়েদ, রোবি ফ্রাইলিঙ্ক, সানজামুল ইসলাম, দাসুন শানাকা।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad