ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

টেনিস

সাবেক ক্রিকেটারের কাছে হেরে শারাপোভার বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
সাবেক ক্রিকেটারের কাছে হেরে শারাপোভার বিদায় সাবেক ক্রিকেটারের কাছে হেরে শারাপোভার বিদায়-ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ান ওপেনের শেষ ষোলো থেকেই বিদায় নিলেন মারিয়া শারাপোভা। প্রতিপক্ষ স্বাগতিক দেশের সাবেক ক্রিকেটার অ্যাশলে বার্তি। টেনিস থেকে বিরতি নিয়ে অস্ট্রেলিয়ান নারী ক্রিকেট লিগ বিগ ব্যাশে খেলে ফের টেনিসেই যোগ দেন বার্তি।

আর এবার দারুণ খেলে মারিয়া শারাপোভার মতো তারকাকে হারান ৪-৬, ৬-১ ও ৬-৪ সেটে। প্রথম সেটে হেরে গেলেও পরের দুই সেটে অসাধারণ খেলে ২০০৯ সালে জেলেনা ডোকিচের পর প্রথম অস্ট্রেলিয়ান হিসেবে আসরটির কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেন।

অ্যাশলে বার্তি-ছবি: সংগৃহীতশেষ আটে অবশ্য নারী এককের ১৫ নম্বর এই বার্তির জন্য কঠিন প্রতিপক্ষ অপেক্ষা করছে। আমান্ডা আনিসিমোভাকে হারিয়ে বার্তির বিপক্ষে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছেন ৬ নম্বর তারকা পেত্রো কেভিতোভা।

এর আগে দুর্দান্ত খেলে চতুর্থ রাউন্ডে ওঠার পথে অস্ট্রেলিয়ান ওপেনের বর্তমান চ্যাম্পিয়ন, তৃতীয় বাছাই ক্যারোলিন ওজনিয়াকিকে বিদায় করে দিয়েছিলেন শারাপোভা। তবে শেষ ষোলোতে এসে বিদায় নিলেন এই রাশিয়ান সুন্দরী।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ২০ জানুয়ারি, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।