ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

টস জিতে ফিল্ডিংয়ে কুমিল্লা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৮ ৭:১১:১৫ পিএম
ব্যাটিংয়ে নেমেছে রাজশাহী

ব্যাটিংয়ে নেমেছে রাজশাহী

বিপিএল সিলেট পর্বে আজ শুক্রবার (১৮ জানুয়ারি) দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা টাইটান্স ও ইমরুল কায়েসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস টস জিতে প্রথমে ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। 

৫ ম্যাচে মাত্র ১ জয় নিয়ে বিপিএলের পয়েন্ট টেবিলের সবার নিচে অবস্থান করছে খুলনা। অন্যদিকে সমান ম্যাচে ৩ জয় ও ২ হার নিয়ে দ্বিতীয় স্থানে আছে কুমিল্লা।

ফর্মের বিবেচনায় কুমিল্লার চেয়ে খুলনা অনেকটাই পিছিয়ে আছে। দলের মাত্র একজন ব্যাটসম্যান ১০০ রানের কোটা পার হতে পেরেছেন। জুনায়েদ এখন পর্যন্ত ১২১ রান নিয়ে দলের সেরা রান স্কোরার। তবে চিটাগংয়ের বিপক্ষে ৪৫ রানের ইনিংস খেলে খুলনাকে বাড়তি শক্তি জোগানোর আশা দেখাচ্ছেন ডেভিড মালান। 

বোলিংয়ে, দুই ম্যাচে ৪ উইকেট নিয়ে ভালো ফর্ম দেখাচ্ছেন জুনায়েদ খান। এছাড়া তাইজুল ইসলাম ও মাহমুদউল্লাহও বোলিংয়ে জুনায়েদকে সঙ্গ দিতে সক্ষম।

অপরদিকে অধিনায়ক স্টিভেন স্মিথের দেশে ফিরে যাওয়া সত্ত্বেও শক্তির বিচারে এখনো অনেক এগিয়ে কুমিল্লা। দলে যোগ দিয়েছেন থিসারা পেরেরা। আগের ম্যাচেই ২৬ বলে ৭৪ রানের বিধ্বংসী ইনিংস খেলে দলকে জয় পাইয়ে দিয়েছিলেন এই লঙ্কান অলরাউন্ডার।

কুমিল্লার আরেক বড় শক্তির জায়গা পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি। ব্যাট আর বলে বেশ ছন্দে আছেন এই সাবেক পাক অধিনায়ক। এছাড়া সাইফউদ্দিন দলের সর্বোচ্চ উইকেট শিকারি আর সিলেটের বিপক্ষে ২২ রানে ৪ উইকেট নেওয়া মেহেদি হাসান তো আছেনই।

কুমিল্লা একাদশ:
আনামুল হক (উইকেটরক্ষক), তামিম ইকবাল, ইমরুল কায়েস (অধিনায়ক), থিসারা পেরেরা, সামসুর রহমান, শহীদ আফ্রিদি, লিয়াম ডসন, ওয়াহার রিয়াজ, মোহাম্মদ সাইফুদ্দীন, মেহেদী হাসান ও জিয়াউর রহমান।

খুলনা একাদশ:
জহুরুল ইসলাম (উইকেটরক্ষক), জুনায়েদ সিদ্দিকী, ডেভিড মালান, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আল-আমিন, নাজমুল হোসেন শান্ত, কার্লোস ব্রাথওয়েট, আরিফুল হক, তাইজুল ইসলাম, লাসিথ মালিঙ্গা ও জুনায়েদ খান।  

বাংলাদেশ সময় ১৯১০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14