[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

ওয়ার্নারের বদলে জেসন রয়!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৭:৫৯:০৮ পিএম
জেসন রয়-ছবি: সংগৃহীত

জেসন রয়-ছবি: সংগৃহীত

কনুইয়ের ইনজুরির কারণে অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন সিলেট সিক্সার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তবে তার আগেই ইংলিশ তারকা ব্যাটসম্যান জেসন রয়ের সিলেটে যোগ দেওয়ার খবর জানালো তার কাউন্টি ক্লাব সারে।

ইংলিশ কাউন্টি ক্লাব সারে’র ওয়েবসাইটে জানানো হয়েছে, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বাকি ম্যাচগুলোতে সিলেট সিক্সার্সের হয়ে খেলতে আজ বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা হবেন রয়। 

লন্ডন থেকে বাংলাদেশে এসেই সরাসরি সিলেটে দলের সঙ্গে যোগ দেবেন রয়। সবকিছু ঠিক থাকলে আগামী ১ ফেব্রুয়ারি পর্যন্ত গ্রুপ পর্বের বাকি ম্যাচগুলোতে তাকে সিলেটের জার্সিতে দেখা যাবে। তবে এই বিষয়ে এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়নি সিলেট সিক্সার্স।

বিপিএলের সিলেট পর্বের ম্যাচে কনুইয়ে চোট পান ওয়ার্নার। এরপর অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয় যে, চিকিৎসা নিতে তিনি দেশে ফিরে যাচ্ছেন। তবে যাওয়ার আগে আরও দুই ম্যাচ খেলে যেতে চান, এমনটাই নাকি জানিয়েছেন এই সাবেক অজি সহ-অধিনায়ক।

ওয়ার্নার ফিরে গেলে তার বদলে কে খেলবেন তাই নিয়ে দেখা দিয়েছিল সংশয়। এরইমধ্যে প্রোটিয়া অলরাউন্ডার ওয়েইন পারনেলকে দলে ভিড়িয়েছে সিলেট। আর একইদিনে জানা গেল জেসন রয়ের কথা।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগগুলোতে জেসন রয়ের চাহিদা বেশ উঁচুতে। আইপিএলে দিল্লী ডেয়ারডেভিলসের হয়ে খেলা এই ইংলিশ ব্যাটসম্যান বিগ ব্যাশ ও পিএসএলেও মাঠ মাতিয়েছেন। এবার কাউন্টি ক্লাব সারে’র কাছে থেকে বিপিএলে খেলার ছাড়পত্র পেলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বিপিএল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14