[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

যাচ্ছেন তাহির, আসলেন পারনেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৫:২৮:২২ পিএম
ইমরান তাহির ও ওয়েইন পারনেল

ইমরান তাহির ও ওয়েইন পারনেল

কনুইয়ের ইনজুরির কারণে বিপিএলের মাঝপথে অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন সিলেট সিক্সার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তবে সিলেটের সমর্থকদের জন্য সুসংবাদ হয়ে আসছেন প্রোটিয়া অলরাউন্ডার ওয়েইন পারনেল। অন্যদিকে কোনো ম্যাচে মাঠে না নামা আরেক প্রোটিয়া তারকা ইমরান তাহির ফিরে যাচ্ছেন নিজ দেশে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে ক্রিকেটবিশ্বের অনেক রথীমহারথীর আগমন ঘটেছে। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) রংপুর রাইডার্সের হয়ে মাঠ মাতাতে আসছেন সাবেক প্রোটিয়া অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। এবার জানা গেল, একইদিনে সিলেটের হয়ে মাঠ মাতাতে যুক্ত হচ্ছেন তারই সাবেক সতীর্থ পারনেল।

ডি ভিলিয়ার্সের সঙ্গে আগেই চুক্তি করে রেখছিল রংপুর রাইডার্স। পারনেলের ক্ষেত্রে অবশ্য সেটা হয়নি। তাকে প্লেয়ার ড্রাফট থেকে কেউ না কিনলেও এতদিনে তাকে দলে ভিড়িয়েছে সিলেট। আজ থেকেই দলের অনুশীলনে দেখা যাবে এই বাঁহাতি মিডিয়াম পেস অলরাউন্ডারকে। ওয়ার্নারের অভাব ঘোচাতেই হয়তো পারনেলকে দলে নিচ্ছে সিক্সার্স।

এদিকে সিলেটের আরেক প্রোটিয়া তারকা ইমরান তাহির কোনো ম্যাচ না খেলেই দক্ষিণ আফ্রিকায় ফিরে যাচ্ছেন। তার যাওয়াটা অবশ্য অন্য কারণে। পাকিস্তানের বিপক্ষে ঘরের মাটিতে অনুষ্ঠেয় ওয়ানডে সিরিজের দলে ডাক পেয়েছেন এই ডানহাতি লেগ স্পিনার।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট বিপিএল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14