[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

‘গৃহবন্দি’ হার্দিক পান্ডিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৩:২৯:৫৭ পিএম
হার্দিক পান্ডিয়া। ছবি: সংগৃহীত

হার্দিক পান্ডিয়া। ছবি: সংগৃহীত

টিভি অনুষ্ঠানে নারীদের নিয়ে অশালীন মন্তব্য করার জেরে শাস্তিটা বেশ ভালোই পেয়েছেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। বাদ পড়েছেন অস্ট্রেলিয়া সিরিজ থেকে। এমনকি দেশেই পাঠিয়ে দেওয়া হয়েছে তাকে। ক্ষমা চেয়েও পার পাননি। নিজের এমন কাণ্ডে কিছুটা হলেও হয়তো অনুশোচনায় দগ্ধ হচ্ছেন হার্দিক। আর তাই তো নিজেকে গৃহবন্দি করে রেখেছেন।

দেশে ফিরে  কারও সঙ্গেই কথা বলছেন না তেমন। বাইরেও যাচ্ছেন না। বাড়িতে ফিরে ছেলে ঘরের বাইরে পা ফেলেননি বলে ভারতীয় সংবাদ মাধ্যমকে জানান হার্দিকের বাবা।

একই অপরাধে শাস্তি পেয়েছেন লোকেশ রাহুলও। ক্ষমা চাইলেও মন গলেনি ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই)। অনির্দিষ্টকালের জন্য নিষেধাজ্ঞা দেওয়া হয় দুই ক্রিকেটারকে। দেশে ফিরেই রেহাই পাননি তারা। শিগগিরই মুখোমুখি হতে হবে তদন্ত কমিটির। সব কিছু মিলিয়ে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন হার্দিক।

তার বাবা হিমাংশু বলেন,‘ অস্ট্রেলিয়া থেকে ফেরার পর একবারও বাড়ির বাইরে পা রাখেনি। কারও ফোনও ধরছে না। আমাদের সঙ্গেও তেমন কথা বলে না। তবে সে ভারত-অস্ট্রেলিয়ার ম্যাচ (২য় ওয়ানডে) দেখেছে। টেলিভিশনের ঘটনায় নিষিদ্ধ হয়ে, সে খুব ভেঙে পড়েছে। সে প্রতিজ্ঞা করেছে, এমন কিছু আর করবে না। তবে আমরা তাকে সামলে ওঠার সময় দিচ্ছি। আমরা কেউ তাকে কিছু জিজ্ঞেস করিনি। আমরা আসলে বিসিসিআইয়ের দিকেই তাকিয়ে আছি।’ 

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এমকেএম 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14