[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

এবার ইনজুরি নিয়ে ফিরে যাচ্ছেন ওয়ার্নারও! 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ১১:৪০:৩৬ এএম
ডেভিড ওয়ার্নার। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

ডেভিড ওয়ার্নার। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

গেলো সপ্তাহে কনুইয়ের ইনজুরি নিয়ে অস্ট্রেলিয়ায় ফিরে গেছেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার স্টিভেন স্মিথ। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে চুক্তিবদ্ধ হওয়া ক্রিকেটার চলে যাওয়ায় বড় ধাক্কা খায় দলটি। এবার একই অবস্থায় পড়তে যাচ্ছে সিলেট সিক্সার্সও। ইনজুরি নিয়ে চলে যাচ্ছেন দলটির দলপতি আরেক অস্ট্রেলিয়ান তারকা ডেভিড ওয়ার্নার।

২১ জানুয়ারি অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক সহ অধিনায়ক ও ওপেনার ওয়ার্নার। সিলেটের হয়ে আর মাত্র ২টি ম্যাচ খেলবেন তিনি। বিপিএলের প্রথম দিক থেকেই ডান কনুইতে ব্যথা অনুভব করছেন ওয়ার্নার। কিন্তু ব্যথা আগের থেকে বেড়ে যাওয়ায় ইনজুরির মাত্রা পরীক্ষা ও তার চিকিৎসা করাতে অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন তিনি।

অস্ট্রেলিয়া ক্রিকেট ভিত্তিক সংবাদ মাধ্যম ক্রিকেটডটকমডটএইউ-এর এক প্রতিবেদনে জানানো হয়, আগামী সোমবার (২১ জানুয়ারি) অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে বাংলাদেশ ছাড়ার কথা রয়েছে ওয়ার্নারের। উদ্দেশ্য ইনজুরি থেকে সেরে ওঠা।

অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওয়ানা হওয়ার আগে সিলেটের হয়ে আগামী ১৮ ও ১৯ জানুয়ারির দুই ম্যাচ খেলে যেতে চাইছেন ওয়ার্নার নিজেই। ১৮ জানুয়ারি ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ও ১৯ জানুয়ারি রংপুর রাইডার্সের ম্যাচে দেখা যাবে প্রথমবার বিপিএল খেলতে আসা ওয়ার্নারকে।

বুধবার (১৬ জানুয়ারি) ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে ৬১ রানের অনবদ্য এক ইনিংস খেলেন ওয়ার্নার। এই ম্যাচে বাঁহাতি এই ক্রিকেটারকে বেশ কয়েকটি শট খেলতে দেখা যায় ডান হাতে। এখন পর্যন্ত সিলেটের জার্সি গায়ে ৫ ম্যাচ খেলা ওয়ার্নারের রান ৩৫.২৫ গড়ে ১৪১। 

তবে চিকিৎসা শেষে আবার ফিরবেন কিনা তা এখনও জানানো হয়নি। এদিকে সিক্সার্স কর্তৃপক্ষ আশা করছে বাকি সব ম্যাচেই তারা ওয়ার্নারকে পাবেন। এ নিয়ে তারা ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) সঙ্গেও কথা বলবেন বলে জানা যায়। 

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট বিপিএল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14