ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

রাজশাহীতে ‘মিডিয়া কাপ ক্রিকেট’ শুরু ১ ফেব্রুয়ারি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৯
রাজশাহীতে ‘মিডিয়া কাপ ক্রিকেট’ শুরু ১ ফেব্রুয়ারি রাজশাহীতে ‘মিডিয়া কাপ ক্রিকেট’ শুরু ১ ফেব্রুয়ারি

রাজশাহী: রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) আয়োজনে চতুর্থবারের মতো ‘মিডিয়া কাপ ক্রিকেট’ শুরু হচ্ছে আগামী ১ ফেব্রুয়ারি থেকে। এতে অংশ নিচ্ছেন রাজশাহীতে কর্মরত ১০২ জন সংবাদকর্মী।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে মহানগরীর মাস্টারশেফ রেস্তোরাঁয় এই ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়েছে।

ফেব্রুয়ারিতে শুরু হতে যাওয়া টি-২০ ফরমেটের এই ক্রিকেট টুর্নামেন্টের এবার রাজশাহীর ১০২ জন সাংবাদিক ছয়টি দলে বিভক্ত হয়ে খেলবেন।

দলগুলো-মিডিয়া গ্লাডিয়েটর, ডাইনামিক রিপোর্টার্স, ব্লেজিং এডিটর, জার্নালিস্ট সিক্সার, জার্নালিস্ট ওয়ারিয়রস ও সুপার ফোকাস।

দলের স্বত্ত্বাধিকারীরা এবার তাদের গতবারের (২০১৮) দল থেকে অধিনায়ক, সহ-অধিনায়ক ও একজন আইকোন খেলোয়াড়সহ মোট চারজনকে দলে রাখার সুযোগ পান। বাকি খেলোয়াড়দের নিতে হয়েছে নিলামের মাধ্যমে।

নিলাম অনুষ্ঠান পরিচালনা করেন মিডিয়া কাপ টুর্নামেন্টের আহ্বায়ক কবীর তুহিন ও সদস্য সচিব তানজিমুল হক। উপস্থাপনায় ছিলেন- বাংলাদেশ বেতার রাজশাহীর উপস্থাপক সিরাজী ফেরদৌস ইমন ও জান্নাত বিনতে হান্নান রশ্মি।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
এসএস/এএটি

 

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad