[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
bangla news

সিলেট পর্বে দলের সঙ্গে সিলেটে নেই নাসির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৪ ৭:১৬:০৪ পিএম
সিলেট যাননি নাসির। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

সিলেট যাননি নাসির। ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

পায়ের ইনজুরিতে পড়ে দীর্ঘদিন ছিলেন মাঠের বাইরে। তবে তার আগে থেকেই নেই জাতীয় দলের সঙ্গেও। তাই বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নাসির হোসেনের জন্য লাইমলাইটে ফেরার অন্যতম উপায় ছিলো। কিন্তু তাতেও ব্যর্থ হয়েছেন তিনি। আর তারই খেসারত হিসেবে সিলেট সিক্সার্সের সঙ্গে সিলেটে যাওয়া হলো না এই অলরাউন্ডারের।

চোটের পাশাপাশি ব্যক্তি জীবনের বিতর্ক ও সাম্প্রতিক পারফরম্যান্স নাসিরকে এতটাই ক্রিকেট থেকে দূরে সরিয়ে দিয়েছে যে সিলেট সিক্সার্সের সঙ্গে সিলেটেই যেতে পারেননি তিনি। এক কথায় টিম ম্যানেজমেন্টের দাবী, যেতে রাজি হননি নাসির।

রোববার (১৩ জানুয়ারি) নিজেদের হোম ভেন্যুতে পৌঁছেছে সিলেট সিক্সার্স। সোমবার (১৪ জানুয়ারি) সকালে অনুশীলনও করে দলটি। দলের প্রায় সকল সদস্য অনুশীলনে থাকলেও নাসির হোসেনকে দেখা যায়নি। 

তখন থেকেই প্রশ্ন ওঠে নাসির কোথায়? শেষ পর্যন্ত দলের সঙ্গে অনুশীলনে না থাকার কারণ হিসেবে সিলেট সিক্সার্স দলের মিডিয়া ম্যানেজারের তামজিদ হোসেন জানান, দলের সঙ্গে সিলেটেই আসেননি নাসির হোসেন। 

জানা যায়, গত দুই ম্যাচে আশানুরূপ খেলতে না পারায় নাসিরকে সিলেট পর্বের জন্য খেলার বাইরে রাখা হয়েছে। এই ব্যাপারে নাসিরকে বলা হলে সে ও না করেননি। টিম ম্যানেজমেন্ট ও নাসিরের ভাবনা, সাইড বেঞ্চে বসে থেকে হতাশ হবার চেয়ে ঢাকায় থেকে যাওয়াটা ভালো। 

সিলেট পর্বে সিক্সার্সরা চারটি ম্যাচ খেলবে। সিলেট থেকে ঢাকায় ফেরার পর আবারও দলের সঙ্গে যোগ দেবেন নাসির।

চলতি আসরের ঢাকার প্রথম পর্বে ৩টি ম্যাচ খেলেছে সিলেট। এর মধ্যে একটিতে একাদশে ছিলেন না আগের আসরের সিলেট অধিনায়ক নাসির। বাকি দুই ম্যাচে তার ব্যাট থেকে আসে মাত্র ৪ রান।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট বিপিএল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14