ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

খুলনার শক্তি বাড়াতে চলে এসেছেন মালিঙ্গা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
খুলনার শক্তি বাড়াতে চলে এসেছেন মালিঙ্গা লাসিথ মালিঙ্গা। ছবি: সংগৃহীত

ঢাকার প্রথম পর্ব শেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এখন সিলেটে। অধিকাংশ দলগুলোও পৌঁছে গেছে সিলেটে। সেখানেই খুলনা টাইটান্স দলের সঙ্গে যোগ দিলেন লঙ্কান তারকা ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গা।

নিউজিল্যান্ড সিরিজ শেষ করেই বাংলাদেশে চলে আসেন এই লঙ্কান ক্রিকেটার। চার ম্যাচ খেলে চারটিতেই হেরে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দলের জন্য বড় শক্তি হয়ে এসেছেন এই ডেথ ওভার বিশেষজ্ঞ।

সোমবার (১৪ জানুয়ারি) দুপুর দেড়টায় সিলেটে পৌঁছান তিনি। মঙ্গলবারই (১৫ জানুয়ারি) দলের হয়ে মাঠে নামবেন মালিঙ্গা!

মালিঙ্গার খুলনা দলের সঙ্গে যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত করে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ফ্র্যাঞ্চাইজিটির ভেরিফাইড পেজ থেকে পোস্ট করা হয়। লেখা হয়, ‘লাসিথ মালিঙ্গা দলের সঙ্গে যোগ দিয়েছেন। আমরা তার পারফরম্যান্স দেখার আর অপেক্ষা করতে পারছি না। ’ 

কিউই সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে সাত উইকেট নিয়ে দারুণ ছন্দে আছেন মালিঙ্গা। সিরিজের দ্বিতীয় সেরা বোলারও হন তিনি। একমাত্র টি-টোয়েন্টিতে ২৪ রানে দুই উইকেট নেন।

বিপিএল প্লেয়ার ড্রাফট থেকে বিদেশি ক্রিকেটারদের ‘এ’ ক্যাটাগরিতে থাকা শ্রীলঙ্কান লাসিথ মালিঙ্গাকে দেড় লাখ মার্কিন ডলারে কিনে নেন খুলনা। গত আসরে রংপুর রাইডার্সের হয়ে বিপিএল অভিষেক হয় তার। সেবার রংপুরের হয়ে ৮ ম্যাচে ৮টি উইকেট নেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।