[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
bangla news

টসে জিতে ফিল্ডিংয়ে রংপুর রাইডার্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১১ ২:০৪:৪৪ পিএম
মুখোমুখি রংপুর রাইডার্স-ঢাকা ডায়নামাইটস/ফাইল ফটো

মুখোমুখি রংপুর রাইডার্স-ঢাকা ডায়নামাইটস/ফাইল ফটো

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম ম্যাচে টসে জিতে ফিল্ডিং বেছে নিয়েছেন রংপুর রাইডার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। 

শুক্রবার (১১ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এবারের আসরে প্রথমবারের মতো মুখোমুখি হয়েছে রংপুর রাইডার্স ও ঢাকা ডায়নামাইটস। গতবারের ফাইনালে সর্বশেষ দেখায় এই ঢাকাকে হারিয়েই শিরোপা জয়ের উল্লাসে মেতেছিলেন মাশরাফিরা।

এখন পর্যন্ত কোনো ম্যাচ না হারা ঢাকা ডায়নামাইটস বিপিএলের বর্তমান পয়েন্ট টেবিলে শীর্ষে অবস্থান করছে। ঢাকার সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রংপুর রাইডার্স। তবে তারা এক ম্যাচ বেশি খেলেছে। এছাড়া ঢাকার নেট রান রেটও বাকি সবার চেয়ে বেশি। তবে এই ম্যাচ জিতলে শীর্ষে স্থান করে নিতে পারবে রংপুর।

রংপুর রাইডার্সের একাদশ
ক্রিস গেইল, মেহেদি মারুফ, রাইলি রুশো, মোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক), রবি বোপারা, বেনি হওয়েল, ফরহাদ রেজা, মাশরাফি মর্তুজা (অধিনায়ক), সোহাগ গাজী, নাজমুল ইসলাম, শরিফুল ইসলাম।

ঢাকা ডায়নামাইটসের একাদশ
হযরতউল্লাহ জাজাই, সুনীল নারাইন, কাইরন পোলার্ড, সাকিব আল হাসান (অধিনায়ক), আন্দ্রে রাসেল, নুরুল হাসান (উইকেটরক্ষক), শুভাগত হোম, রনি তালুকদার, মিজানুর রহমান, এলিস ইসলাম, রুবেল হোসেন।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache