ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

তাসকিনের ফেরার আভাস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৯ ৫:৩৭:৫৭ পিএম
দুর্দান্ত বোলিং করে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন তাসকিন-ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

দুর্দান্ত বোলিং করে ফর্মে ফেরার ইঙ্গিত দিয়েছেন তাসকিন-ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

অনেকদিন থেকে নেই জাতীয় দলের সঙ্গে। গেল বছর মার্চে জাতীয় দলের জার্সিতে শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ দেখা গেছে তাকে। ওই টি-টোয়েন্টি ম্যাচে তাসকিন আহমেদের নামের পাশে মাত্র এক উইকেট। ওয়ানডে ও টেস্ট খেলেছেন ২০১৭ সালে। দেশীয় প্রথমশ্রেণির ক্রিকেটেও নেই তেমন ছন্দে। তবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসরে তাসকিন দিচ্ছেন ছন্দে ফেরার আভাস।

বুধবার (৯ জানুয়ারি) সিলেট সিক্সার্সের হয়ে চিটাগং ভাইকিংসের বিপক্ষে দুর্দান্ত বোলিং করেন ডানহাতি ফাস্ট বোলার তাসকিন আহমেদ। ৪ ওভার বল করে ২৮ রানের বিনিময়ে নেন ৪ উইকেট। আউট করে ফেরান মোহাম্মদ শেহজাদ (৬ রান), মোহাম্মদ আশরাফুল (২২ রান), সিকান্দার রাজা (৩৭) ও নাঈম হাসানকে (০ রান)।

লম্বা সময় ধরে ইনজুরি ও ফর্মহীনতা জাতীয় দল থেকে অনেক দিন থেকেই দূরে রেখেছে এই ফাস্ট বোলারকে। তবে বিপিএলে তার ছন্দে ফেরা জাতীয় দলের ফেরার আভাস হয়ে আসলে তা জতীয় দলের জন্যই সুখবর বলা যায়। সামনেই ইংল্যান্ডের মাটিতে ওয়ানডে বিশ্বকাপে ফাস্ট বোলারদের স্বর্গভূমিতে তাসকিনের প্রয়োজনীয়তা দেখা দিতেই পারে!

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৯
এমকেএম/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-09 17:37:57