ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নেই দর্শক, আছে অভিযোগ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৯
নেই দর্শক, আছে অভিযোগ বিপিএলের ম্যাচে স্টেডিয়ামে দর্শক শূন্যতা-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজ

কর্মব্যস্ত দিন, পাশাপাশি দুপুর ১২.৩০-এ খেলা। সব কিছুই মিলিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চলছে দর্শক খরা। এর মধ্যে ষষ্ঠ আসরের তৃতীয় দিন যেনো নেই বললেই চলে। কিন্তু যারাও এসেছেন, তারাও খুলে বসলেন অভিযোগের বাক্স।

প্রথমেই জানা গেলো ডিআরএস সিস্টেম থাকলেও, নেই স্নিকো মিটার বা আল্ট্রাএজ। মিরপুর কলেজের ছাত্র মুশফিক একটু ঝাঁঝালো কন্ঠেই বলেন, ‘এটা আই ওয়াশ ছাড়া আর কিছুই না।

দেখাচ্ছে উন্নতি কিছু, আসলে উন্নত কিছুই নেই। বোর্ড যদি এসব খরচ না বহন করতে পারে তবে শুধু শুধু দেখানোর কী দরকার? দেখাচ্ছে ডিআরএস কিন্তু স্নিকোমিটার নেই, আল্ট্রাএজ নেই, তাহলে শুধু শুধু এসব করার দরকার কী?’

যদিও বিপিএল গভর্নিং কমিটি এরই মধ্যে জানিয়ে দিয়েছে, শনিবার থেকেই ডিআরএসের সঙ্গে যোগ হচ্ছে এসব।

অভিযোগ পাওয়া গেলো আরো। মাঠে নেই দর্শক অথচ খাবারের দাম আকাশচুম্বী। ধানমন্ডি থেকে আসা এক স্কুল ছাত্র মেহেদি বলেন, ‘একে তো দর্শক নেই, তার ওপর আমরা ছাত্র। কিন্তু এখানে খাবারের এত দাম যে, না খেয়েই থাকতে হচ্ছে। প্রিয় দল খুলনার খেলা দেখতেই আসা। তাই রাত পর্যন্ত থাকতে হবে না খেয়ে। ’

বাংলাদেশ সময়ঃ ১৫৪০ ঘন্টা, জানুয়ারি ০৯, ২০১৯
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।