ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
bangla news

সায়েম সোবহানকে চেয়ারম্যান করে শেখ রাসেলের কমিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৯ ১০:২৬:০০ এএম
বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর

শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে চেয়ারম্যান করে দেশ সেরা ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্রের নতুন স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়েছে।

এই মৌসুমে দেশি ও বিদেশি খেলোয়াড় নিয়ে শক্তিশালী দল গড়েছে শেখ রাসেল। এছাড়া নতুন কোচের দায়িত্ব পেয়েছেন অভিজ্ঞ সাইফুল বারী টিটু।

ইতোমধ্যে শেখ রাসেল ফেডারেশন কাপের সেমিফাইনাল খেলেছে। স্বাধীনতা কাপে রানার্স আপও হয়েছে।

মাঠে খেলোয়াড়দের অনুপ্রেরণা জোগাতে শক্তিশালী ১৮ সদস্যের স্ট্যান্ডিং কমিটি গঠন করা হয়েছে। ক্লাব চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে কমিটির চেয়ারম্যান করা হয়েছে। ভাইস চেয়ারম্যান হয়েছেন পরীক্ষিত সংগঠক মো. ইমরুল হাসান।

সদস্যসচিব হয়েছেন অভিজ্ঞ সংগঠক সালেহ জামান সেলিম। অন্য সদস্যরা হলেন, মীর সমির, সাহজাহান কবির, ময়নুল হক মঞ্জু, রেজাউল করিম রেজা, মো. মাকসুদুর রহমান, খলিলুর রহমান, এস এম জাহাঙ্গীর, হাবিবুর রহমান খাঁন, হামিদুল হক শামিম, আলহাজ শাহ্ আলম, মো. জাকির হোসেন, আবু বকর খান। এ ছাড়া পদাধিকারবলে সদস্য হয়েছেন ক্লাবের ডাইরেক্টর ইনচার্জ ইসমত জামিল আকন্দ লাভলু, আবদুল লতিফ ও বেলায়েত হোসেন বেপারি।

স্ট্যান্ডিং কমিটির সদস্যসচিব ক্লাবের ক্রীড়া পরিচালক সালেহ্ জামান সেলিম বলেন, ‘শেখ রাসেলের শক্তি শ্রদ্ধেয় চেয়ারম্যান সায়েম সোবহান। তিনি ক্লাবের অভিভাবক হওয়ার পরই শেখ রাসেলের চেহারা পাল্টে দিয়েছেন। কোনো কিছুতেই না করেননি তিনি। যা দরকার প্রয়োজনের চেয়ে বেশি দিচ্ছেন। ব্যবসায়িক কাজে শত ব্যস্ততার মধ্যেও তিনি ক্লাবকে সময় দিচ্ছেন। তাকে কাছে পেয়ে পুরো দলই উজ্জীবিত। এবার আমরা পেশাদার লিগ জিতে শ্রদ্ধেয় চেয়ারম্যানের হাতে শিরোপার ট্রফি তুলে দিতে চাই।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, ০৯ জানুয়ারি, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-09 10:26:00