ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

ঘরের মাঠে হার দিয়ে শুরু হলো রিয়ালের নতুন বছর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৯
ঘরের মাঠে হার দিয়ে শুরু হলো রিয়ালের নতুন বছর রিয়াল মাদ্রিদের হার। ছবি: সংগৃহীত

ভিলারিয়ার মাঠে বছরের প্রথম ম্যাচ ড্র করে ফিরলেও ঘরের মাঠের প্রথম ম্যাচ হেরেই গেলো রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যু স্টেডিয়ামে রোববার (৬ জানুয়ারি) রিয়াল সোসিয়াদাদের বিপক্ষে ০-২ ব্যবধানে হেরে যায় হ্যাটট্রিক চ্যাম্পিয়ন্স লিগ জয়ীরা।

ম্যাচের শুরুতেই ধাক্কা খায় রিয়াল মাদ্রিদ। মাত্র ২ মিনিটের মাথায় স্পট কিক থেকে সোসিয়াদাদকে এগিয়ে দেন উইলিয়ান হোসে।

১৭ মিনিটে ভালো সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি রিয়াল। গোল না পেলেও প্রথমার্ধের বলের দখল বেশিরভাগ হময়ই ছিলো রিয়ালের কাছে।

বিরতি থেকে ফিরে গোলের জন্য বেশ মরিয়া হয়ে ওঠে রিয়াল। কিন্তু সেই চেষ্ঠায় ধাক্কা দেয় লুকাস ভাস্কুয়েজের লাল কার্ড। ৬১ মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখায় লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন এই স্প্যানিশ ফুটবলার।  

ম্যাচ শেষের সাত মিনিট আগে বদলি হিসেবে নামা রুবেন পার্দো রিয়াল মাদ্রিদের কফিনে শেষ পেরেকটি ঢুকিয়ে দেন। আর ০-২ গোলের ব্যবধানে হার নিয়েই নিজেদের মাঠ ছাড়তে হয় রিয়ালকে।  

এই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের পাঁচে নেমে যাওয়া রিয়ালের জন্য চ্যাম্পিয়ন্স লিগের আগামী মৌসুমে অংশ নেওয়াটা কষ্টকর হয়ে দাঁড়িয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।