ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ভিয়ারিয়ালের সঙ্গে পেরে উঠলো না রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৯
ভিয়ারিয়ালের সঙ্গে পেরে উঠলো না রিয়াল ড্র করলো রিয়াল। ছবি: সংগৃহীত

ক্লাব বিশ্বকাপ জিতে বড়দিনের ছুটি কাটিয়ে মাঠে ফিরেই হোচট খেলো রিয়াল মাদ্রিদ। ভিয়ারিয়ালের মাঠ থেকে পয়েন্ট খুইয়ে ফিরেছে বিশ্বচ্যাম্পিয়নরা। 

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাতে ভিয়ারিয়ালের মাঠে এগিয়ে থাকার পরও ২-২ গোলের ড্র নিয়ে ফেরে সান্তিয়াগো সোলারির শিষ্যরা। শুধু এ পর্যন্ত থামলেও হতো।

রিয়ালের জন্য আরও বড় দুঃসংবাদ দেন গ্যারেথ বেল। ম্যাচের বিরতিতে আবারও ইনজুরিতে পড়েন তিনি। এই নিয়ে মৌসুমে ১৫ বার মাঠের বাইরে ছিটকে গেলেন ওয়েলস ফরোয়ার্ড।

ম্যাচের ৪ মিনিটেই সান্তি কাজেরোলার গোলে পিছিয়ে পড়ে রিয়াল। অবশ্য করিম বেনজেমার পায়ে তিন মিনিট পরই সমতায় ফেরে সোলারির শিষ্যরা। পরে ২০ মিনিটে রাফায়েল ভারানে গোল করলে এগিয়ে যায় রিয়াল।

তবে দ্বিতীয়ার্ধে বেলের অভাব পোড়ায় রিয়ালকে। অগোছালো হয়ে পড়ে। আর সে সুযোগে ম্যাচের ৮২ মিনিটে নিজের দ্বিতীয় গোলে ভিয়ারিয়ালকে সমতায় নিয়ে আসেন কাজেরোলা। আর এই সমতায় ম্যাচ শেষ হয়।

পয়েন্ট খোয়ালেও আগের মতোই টেবিলের চার নম্বরে আছে রিয়াল। ১৭ ম্যাচে ৩০ পয়েন্ট তাদের নামের পাশে। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।  

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।