ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
bangla news

এবার খেলার মাঠে ফিরছেন মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০১ ১২:৩৭:৪৪ পিএম
মাশরাফি বিন মর্তুজার ফেসবুক পেজ থেকে নেওয়া ছবি

মাশরাফি বিন মর্তুজার ফেসবুক পেজ থেকে নেওয়া ছবি

নড়াইল: নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ার পর ফের খেলার মাঠের উদ্দেশে জন্মস্থল নড়াইল থেকে ঢাকার পথে রওনা হয়েছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। 

ঢাকায় পৌঁছে বিপিএল এর ৬ষ্ঠ আসরের খেলায় মনোনিবেশ করবেন রংপুর রাইডার্সকে শিরোপা এনে দেওয়া এ দলপতি।  

রোববার (৩০ ডিসেম্বর) নির্বাচনে বিজয়ী হওয়ার পর মঙ্গলবার (১ জানুয়ারি) বেলা ১২টার দিকে নড়াইল ত্যাগ করেন তিনি। এর আগে ৩১ ডিসেম্বর দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়ায় মাশরাফি জানান, আগামী ৫ জানুয়ারি বিপিএল এর ৬ষ্ঠ আসর শুরু হবে। ঢাকায় গিয়ে তিনি ক্রিকেটের দিকে মনোনিবেশ করবেন। এছাড়া ২০১৯ সালের বিশ্বকাপ ক্রিকেটের আগে ক্রিকেটের সঙ্গে কোনো আপস নেই বলে তিনি মন্তব্য করেন।

এর আগে ২২ ডিসেম্বর নিজ নির্বাচনী কাজে নড়াইলে এসে নেতাকর্মী ও ভক্তদের নিয়ে বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগ করেন। ওই সময় ২২ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত নৌকা প্রতীকে ভোট চেয়ে দেড় শতাধিক পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিনি। 

নড়াইল-২ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মাশরাফি পেয়েছেন ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট। তার প্রধান প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট মনোনীত এনপিপির একাংশের চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ৮৮৩ ভোট। 

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৯
এসআই

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-01 12:37:44