ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৩ ডিসেম্বর ২০২০, ১৬ রবিউস সানি ১৪৪২

ক্রিকেট

পর্দায় ‘কোহলি’ হতে চান শাহরুখ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
পর্দায় ‘কোহলি’ হতে চান শাহরুখ শাহরুখ খান ও বিরাট কোহলি-ছবি: সংগৃহীত

ভারতের বর্তমান অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে বায়োপিক নির্মিত হলে তাতে ‘কোহলি’ চরিত্রে অভিনয় করবেন বলে জানিয়েছেন বলিউডের সুপারস্টার শাহরুখ খান। শুধু তাই না তার দাবি, ‘জাব হ্যারি মেট সেজাল’ চলচ্চিত্রে নাকি তাকে কোহলির মতোই দেখা গেছে।

বলিউডে ক্রীড়া তারকাদের নিয়ে বায়োপিক বানানোর ধুম চলছে।  ক্রিকেট তারকাদের নিয়েও বানানো হয়েছে একাধিক চলচ্চিত্র।

সাবেক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও কিংবদন্তি ব্যাটসম্যান শচিন টেন্ডুলকারকে নিয়ে বায়োপিক বানানো হয়েছে গত বছর। চলছে বিশ্বকাপজয়ী ভারতীয় অধিনায়ক কপিল দেবের বায়োপিকের কাজ। এতে অভিনয় করছেন বলিউড তারকা রনবীর সিং। এরই ধারাবাহিতায় যদি কোহলিকে নিয়েও চলচ্চিত্র নির্মাণ করা হয় তাতে অভিনয় করতে চান শাহরুখ।

সম্প্রতি নিজের ‘জিরো’ চলচ্চিত্রের প্রচারণা নিয়ে ব্যস্ত শাহরুখকে জিজ্ঞাসা করে হয়, পর্দায় কোন ক্রিকেটারের চরিত্রে নিজেকে দেখতে চান? জবাবে তিনি সরাসরি কোহলির নাম বলেন। তার পাশে দাঁড়িয়ে থাকা বলিউড তারকা ও কোহলির সহধর্মিণী আনুশকা শর্মা তার সহ-শিল্পীর মুখ থেকে এমন কথা শুনে হেসে উত্তর দেন, ‘এজন্য আপনার দাড়ি বড় করতে হবে। '

বিরাট-পত্নীর উত্তরে শাহরুখ বলেন, 'আমি দাড়ি বড় করেছি। “হ্যারি মেট সেজাল” চলচ্চিত্রে, আমি দেখতে কোহলির মতোই ছিলাম। '

‘কোহলি’ চরিত্র তো করতে চান, কিন্তু পর্দায় তার বাস্তবের পত্নী আনুশকা শর্মার চরিত্রে কাকে দেখতে চান এমন প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, ‘আমার মতে ক্যাটরিনা কাইফকে দেখতে অনেকটা আশনুকার মতোই। তাই ক্যাটরিনাই প্রথম পছন্দ। '

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa