ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আইপিএলে ক্রিকেটার পাঠাতে চায় পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
আইপিএলে ক্রিকেটার পাঠাতে চায় পাকিস্তান আইপিএলে পাকিস্তানি ক্রিকেটার। ছবি: সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন ওয়াসিম খান। শনিবার (২২ ডিসেম্বর) নতুন এই দায়িত্ব দেওয়া হয়েছে তাকে। দায়িত্বের প্রথম দিনেই ওয়াসিম জানিয়ে দিলেন তার ভবিষ্য‍ৎ পরিকল্পনা। যার প্রথম দিকেই আছে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সঙ্গে সম্পর্ক উন্নয়ন। এমনকি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) পাকিস্তানি ক্রিকেটার পাঠাতে আগ্রহ প্রকাশ করেন ওয়াসিম।

ক্রিকেটের উন্নয়নের স্বার্থেই দুই বোর্ডের সম্পর্ক ভালো হওয়া উচিৎ বলে মনে করেন ওয়াসিম। বলেন, ‘আমি বিসিসিআইয়ের সঙ্গে বসতে চাই এবং তাদের সঙ্গে সম্পর্কের উন্নয়নে কথা বলতে চাই।

ক্রিকেটের স্বার্থে সব বাধা পার হতে চাই। সব পরিবর্তন মেনে নেবো। আমি চাই আইপিএলে পাকিস্তানের ক্রিকেটারদের সুযোগ দেওয়া হবে এবং এটাই প্রথম বড় পদক্ষেপ হবে। ’

২০০৮ সালের আইপিলে সব শেষ অংশ নেয় পাকিস্তানের ক্রিকেটাররা। এরপর ২০০৯ সালে পাকিস্তানের মাটিতে শ্রীলঙ্কার ক্রিকেটারদের ওপর সন্ত্রাসী হামলা হওয়ার পর থেকে পাকিস্তানি ক্রিকেটারদের আর আইপিএলে সুযোগ দেয়নি বিসিসিআই।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad