bangla news

মেসি নৈপুণ্যে বার্সার আরেকটি জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৩ ৯:০৮:১০ এএম
মেসি নৈপুণ্যে বার্সার আরেকটি জয়-ছবি: সংগৃহীত

মেসি নৈপুণ্যে বার্সার আরেকটি জয়-ছবি: সংগৃহীত

পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রেখেছেন লিওনেল মেসি। তার নৈপুণ্যেই লা লিগার ম্যাচে সেল্টা ডি ভিগোকে ২-০ গোলে হারালো বার্সেলোনা। একটি গোল করার পাশাপাশি অন্য গোলে অবদান রাখেন আর্জেন্টাইন অধিনায়ক।

শনিবার ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে ম্যাচের ১০ মিনিটে এগিয়ে যায় কাতালান জায়ান্টরা। মেসি গোলপোস্ট বরাবর শট নিলে লাফিয়ে বল ঠেকিয়ে দেন প্রতিপক্ষের গোলরক্ষক। তবে নিয়ন্ত্রণ না রাখতে পারায় ফিরতি শটে সুযোগ বুঝে গোলটি করেন উসমান দেম্বেলে। লিগে এদিন নিজের সম্পম গোল উদযাপন করলেন এই ফরাসী।

বিরতির ঠিক আগে গোল করে দলের জয় নিশ্চিত করেন মেসি। জর্দি আলবার পাস থেকে নিচু শট নিয়ে লিগে ১৫তম গোলটি করে সর্বোচ্চ গোলদাতা হিসেবে নিজের অবস্থান মজবুত করলেন তিনি।

এখন পর্যন্ত লিগে ১৭ ম্যাচে ১১ জয় ও চার ড্রয়ে শীর্ষে থাকা বার্সার পয়েন্ট ৩৭। অ্যাতলেটিকো মাদ্রিদ ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। এক ম্যাচ কম খেলা সেভিয়া ৩১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। চতুর্থ স্থানে থাকা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ২৯।

বাংলাদেশ সময়: ০৯০৫ ঘণ্টা, ২৩ ডিসেম্বর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল মেসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-23 09:08:10