ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

কাকে নিজের উত্তরসূরি মনে করেন পেলে?

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২২ ২:২৮:১৫ পিএম
এমবাপ্পেকেই উত্তরসূরি মনে করেন পেলে-ছবি: সংগৃহীত

এমবাপ্পেকেই উত্তরসূরি মনে করেন পেলে-ছবি: সংগৃহীত

বর্তমান বিশ্বের দুই ফুটবল মহাতারকা মেসি ও রোনালদো। তালিকায় আছেন নেইমারও। তবে এদের কাউকেই নিজের পর্যায়ে ভাবেন না ফুটবল কিংবদন্তি পেলে। তাহলে কে এই ব্রাজিলিয়ানের প্রিয় পাত্র? তিনি আর কেউ নন, ফ্রান্সের হয়ে চমক জাগিয়ে বিশ্বকাপ জেতা তরুণ কিলিয়ান এমবোপ্পে।

এমবাপ্পের প্রশংসা আগেও বেশ কয়েকবার করেছেন পেলে। তার কাছে সুন্দর ফুটবলের অন্য নাম এই ফরাসী। যেখানে ফ্রান্সের একটি সংবাদ মাধ্যমে নিজের সঙ্গে এমবাপ্পেকে তুলনা করেছেন তিনি।

পেলে বলেন, ‘গত বছরই আমি তার ব্যাপারে বলেছি, বলেছিলাম সে একজন গ্রেট খেলোয়াড়। সে মাত্র ১৯ বছর বয়সেই বিশ্বকাপ জয় করেছে। আমি ১৭ বছর বয়সে পেয়েছিলাম।’

‘আমি তাকে বলেছিলাম সে আমার সমকক্ষ হতে পারবে। আমি মনে করি সে নতুন পেলে হতে পারে। অনেকেই এই ব্যাপারটাকে মজা বলে উড়িয়ে দেয়, তবে না, এটা কোনো মজা না।’

এদিকে ক’দিন আগেই মেসি ও স্বদেশী নেইমারের সমালোচনা করেছিলেন পেলে। আর্জেন্টাইন অধিনায়ককে বলেছিলেন তিনি ‘ওয়ান-স্কিল’ প্লেয়ার। আর নেইমারের সম্পর্কে মন্তব্য করেছিলেন, তার মাঠে নাটুকেপনা বাদ দিয়ে খেলায় মনোযোগ দেওয়া উতিৎ।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ২২ ডিসেম্বর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-22 14:28:15