ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাকিবকে ছেড়ে নতুন বাংলাদেশি ক্রিকেটারের খোঁজে কেকেআর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
সাকিবকে ছেড়ে নতুন বাংলাদেশি ক্রিকেটারের খোঁজে কেকেআর বাংলাদেশি খুঁজছে কেকেআর। ছবি: সংগৃহীত

কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সঙ্গে বাংলাদেশের সম্পর্কটা বেশ পুরানো। এই নামের সঙ্গে আবেগটাও বেশি বাংলাদেশিদের। শুধু ভাষা বা জীবনযাপনের মিলের কারণেই নয়। সবচেয়ে বড় কারণ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জনপ্রিয় এই ফ্রাঞ্চাইজিতে টানা ৭ বছর খেলেছেন বাংলাদেশের সাকিব আল হাসান।

তবে বলিউড বাদশাহ শাহরুখ খানের মালিকানাধীন দলটি বাংলাদেশের তারকা অলরাউন্ডার সাকিবকে ২০১৬ আসরের পর ছেড়ে দেয়। বর্তমানে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আইপিএল মাতাচ্ছেন সাকিব।

তাতে কলকাতার দলটি নিয়ে বাংলাদেশের মানুষের আগ্রহে বেশ ভাটা পড়েছে। আর নিজেদের সেই জনপ্রিয়তা ফিরিয়ে আনতেই কেকেআর হাতে নিয়েছে নতুন পন্থা।

নিজেদের দিকে বাংলাদেশিদের আগ্রহ ফেরাতে ২০১৯ আইপিএলে একজন বাংলাদেশি ক্রিকেটার নিতে চাইছে কেকেআর। কিন্তু কাকে তা স্পষ্ট করে জানায়নি তারা। পরামর্শ চেয়েছে বাংলাদেশি সমর্থকদের কাছেই!

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শুক্রবার (১৪ ডিসেম্বর) এক পোস্টের মাধ্যমে বাংলাদেশের সমর্থকদের মতামত জানতে চেয়েছে কেকেআর। পোস্টে লিখেছে, ‘কেকেআরের বাংলাদেশি সমর্থকরা! যেহেতু আপনারাই আপনাদের খেলোয়াড়দের সম্পর্কে ভালো জানেন, তাই আপনাদের সুযোগ দেয়া হলো আমাদের জানান বাংলাদেশের কোন খেলোয়াড়কে ২০১৯ আইপিএলে কেকেআরে দেখতে চান। আপনার পরামর্শ একটি ভিডিওতে জানিয়ে আমাদের কাছে পাঠিয়ে দিন। ’

তবে বাংলাদেশের সমর্থকদের জন্য খুব বেশি ভাবার জায়গা রাখেনি আইপিএল। মোট ৯ জন বাংলাদেশি ক্রিকেটার আইপিএলে খেলার আগ্রহ দেখিয়ে রেজিস্ট্রেশন করলেও শেষ পর্যন্ত কেবল মুশফিকুর রহিম আর মাহমুদউল্লাহ রিয়াদই থাকছেন নিলামে। কেকেআর সুযোগ পেলে এ দুজনের মধ্য থেকেই কাউকে কিনতে পারবে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।