ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আবারও ম্যাচের সময় পরিবর্তন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
আবারও ম্যাচের সময় পরিবর্তন ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

বাংলাদেশের বিপক্ষে সাদা পোশাকে হোয়াইটওয়াশের পর ওয়ানডেতেও সিরিজ খুইয়ে সময়টা মোটেই ভালো যাচ্ছে না সফরকারী উইন্ডিজের। শুক্রবার (১৪ ডিসেম্বর) তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে মাশরাফি বিন মর্তুজার দল। একই মাঠে ১৭ ডিসেম্বর হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। তবে হঠাৎ করেই পাল্টে গেলো ম্যাচের সময়।

আগের সূচি অনুযায়ী ম্যাচটি শুরু হওয়ার কথা বিকেল ৪টায়। তবে ম্যাচের সময় পরিবর্তন করে দুপুর ২টায় নিয়ে আসা হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে এই পরিবর্তনের কারণে জানানো হয়, সন্ধ্যা নামলে সিলেটের সর্বত্রই কুয়াশার চাদরে ঢাকা পড়ে যায়। আর তাই মাঠের আউটফিল্ড শিশিরে ভিজে যায়। এমন অবস্থায় খেলা চালাতে বেগ পেতে হবে। এসব চিন্তা করেই দুই ঘণ্টা সময় এগিয়ে এনে বিকাল ৪টার পরিবর্তে দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি।

এর আগেও এই সিরিজে ম্যাচের সময় পরিবর্তন করা হয়েছে। শিশিরের কথা ভেবে ওয়ানডে সিরিজেও সময় পরিবর্তন করা হয়েছিল। সিরিজের প্রথম দুটি ওয়ানডে দুপুর ২টার পরিবর্তে বেলা ১টায় নিয়ে আসা হয়। আর সিলেটে দুই ঘণ্টা এগিয়ে এনে শেষ ওয়ানডে শুরু হয় দুপুর ১২টায়।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।