bangla news

‘আপনাদের ভালোবাসা নিয়ে পাড়ি দিতে চাই বাকি পথ’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১৫ ১:০৯:৫৮ এএম
ফেসবুকে স্ট্যাটাসের সঙ্গে পোস্ট করা মাশরাফির ছবি ও সংবাদ সম্মেলনে মাশরাফি/ছবি: মিথুন

ফেসবুকে স্ট্যাটাসের সঙ্গে পোস্ট করা মাশরাফির ছবি ও সংবাদ সম্মেলনে মাশরাফি/ছবি: মিথুন

ঢাকা: নিজের কৃতিত্বের জন্য দেশবাসী ও সিনিয়র ক্রিকেটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন টাইগারদের দলনেতা মাশরাফি বিন মর্তুজা।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সিলেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ নির্ধারণী ম্যাচে প্রত্যাশিত জয় পাওয়ার পর ফেসবুকে পোস্ট দেন মাশরফি। এদিন উইন্ডিজের বিপক্ষে তৃতীয় ও শেষ ওয়ানডেতে ৮ উইকেটের জয় নিয়ে ২-১ ব্যবধানে সিরিজ নিজেদের করে নেয় বাংলাদেশ। টাইগারদের এটি টানা তৃতীয় ও সব মিলিয়ে ২৪তম ওয়ানডে সিরিজ জয়।

জয়ের পর ফেসবুকে মাশরাফি লিখেছেন, আজকের প্রাপ্যের অনুভূতিটা একটু অন্যরকম। আজ আমি বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক হিসেবে খেলেছি আমার ৭০তম ম্যাচ। আমি কৃতজ্ঞতা জানাই মহান আল্লাহ তাআলার কাছে। আমি আরও কৃতজ্ঞতা জানাই বাংলাদেশের একদিনের আন্তর্জাতিক ক্রিকেটের সাবেক দলনেতাদের প্রতি। যাদের দেখানো পথে হেঁটে আমি এতদূর আসতে পেরেছি। 

‘গাজী আশরাফ ভাই, মিনহাজুল আবেদিন নান্নু ভাই, আকরাম খান ভাই, আমিনুল ইসলাম বুলবুল ভাই, নাঈমুর রাহমান ভাই, খালেদ মাসুদ ভাই, হাবিবুল বাশার সুমন ভাই, রাজিন সালেহ, মোহাম্মাদ আশরাফুল এবং আমার বর্তমান দুই সহযোদ্ধা সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। আমি আরো কৃতজ্ঞতা জানাই বাংলাদেশের সব মানুষকে, যাদের ভালোবাসা আর অনুপ্রেরণা না পেলে আমি এতদূর আসতে পারতাম না। আপনাদের ভালোবাসা আর দোয়া নিয়ে পাড়ি দিতে চাই বাকিটা পথও।’

দোয়া করবেন সবাই, লিখেছেন মাশরাফি। 

খেলার মাঠে অসংখ্য সাফল্যের পর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের হয়ে নির্বাচনী মাঠেও আসছেন টাইগার দলনেতা। 

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এমআইএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-15 01:09:58