ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

সাবেক বাংলাদেশি কোচ শ্রীলঙ্কায় বরখাস্ত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
সাবেক বাংলাদেশি কোচ শ্রীলঙ্কায় বরখাস্ত হাতুরুসিংহের সঙ্গে সামারাবিরা। ছবি: সংগৃহীত

লঙ্কান ব্যাটিং কোচের পদ থেকে বরখাস্ত করা হয়েছে থিলান সামারাভিরাকে। ইংলিশদের বিপক্ষে নিজেদের মাটিতে তিন ম্যাচের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার শাস্তিই যেনো পেলেন বাংলাদেশের এই সাবেক ব্যাটিং কোচ।

সামারাবিরাকে বরখাস্তের সত্যতা নিশ্চিত করেছে লঙ্কান ইংরেজি দৈনিক দ্য আইল্যান্ড। সংবাদ মাধ্যম থেকে জানা যায়, ইংল্যান্ডের বিপক্ষে ভরাডুবির পর থেকে বোর্ডে চলছে অসন্তোষ।

টিম ম্যানেজমেন্ট থেকে কোচিং স্টাফে সব জায়গাতেই আসতে যাচ্ছে বড় পরিবর্তন। তারপরই ধারাবাহিকতায় সামারাবিরাকে সরিয়ে দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

নতুন ব্যাটিং কোচ হিসেবে এরই মধ্যে নিয়োগ দেওয়া হয়েছে জন লুইসকে। এর আগে লুইস ডারহ্যাম কাউন্টি দলের প্রধান কোচ হিসেবে কাজ করতেন। ৪৮ বছরের লুইস, আগামী সপ্তাহে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কা-নিউজিল্যান্ড টেস্ট সিরিজের পর দলের সঙ্গে যোগ দেবেন। ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত লঙ্কান ক্রিকেটের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

শুধু সামারাবিরাই নন। একই সঙ্গে লঙ্কান ক্রিকেটে চাকরি হারিয়েছেন ফিল্ডিং কোচ মনোজ আবেকিউরামের। দুজনই নিউজিল্যান্ড সফর পর্যন্ত দলের সঙ্গে আছেন।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।