ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

রংপুরে বিপিএলের ট্রফি প্রদর্শনী

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১২ ২:৪৬:৫৪ পিএম
রংপুরে বিপিএলের ট্রফি প্রদর্শনী-ছবি: বাংলানিউজ

রংপুরে বিপিএলের ট্রফি প্রদর্শনী-ছবি: বাংলানিউজ

রংপুর: রংপুর নগরীর চারটি ভেন্যুতে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ট্রফি প্রদর্শণ করছে বর্তমান চ্যাম্পিয়ন দল রংপুর রাইডার্স। বুধবার (১২ ডিসেম্বর) ভিন্ন ভিন্ন সময়ে দিনব্যাপী এ ট্রফি প্রদর্শন করছে গত আসরের চ্যাম্পিয়ন এই দলটি।

সরেজমিনে রংপুরের কারমাইকেল কলেজ ও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ট্রফি প্রদর্শনীতে শিক্ষার্থীদের উচ্ছ্বাস ছিল লক্ষ্য করার মতো। পাশাপাশি বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এই ট্রফি দেখতে ভিড় জমাচ্ছেন।

রংপুর রাইডার্সের হেড অব অপারেশন তাসভীর উল ইসলাম জানান, রংপুর নগরীর চারটি পৃথক স্থানে এ ট্রফি প্রদর্শণ করা হচ্ছে। এর মধ্যে সকাল ৯ টা থেকে ১০ পর্যন্ত ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে, সকাল সাড়ে ১০ টা থেকে ১২ টা পর্যন্ত কারমাইকেল কলেজে, দুপুর ১২ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে এবং বিকেল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত রংপুর ক্রিকেট গার্ডেনে বিপিএল এর ট্রফি প্রদর্শন করা হচ্ছে।

এ বিষয়ে জানাতে রংপুর রাইডার্সের কর্মকর্তা ফাহিম আলম বাংলানিউজকে বলেন, রংপুর রাইডার্স বিপিএল’র বর্তমান চ্যাম্পিয়ন। তাই দলের ব্যবস্থাপনায় রংপুরবাসীকে এ ট্রফি দেখানোর ব্যবস্থা করা হয়েছে। রংপুরের মানুষের দোয়া ও ভালবাসায় এই ট্রফি আমরা অর্জন করেছি। 
এ সময় দলের জন্য দোয়া ও সমর্থন চান ফাহিম আলম।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, ১২ ডিসেম্বর, ২০১৮
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-12-12 14:46:54