ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রুবেলের পর মাশরাফির আঘাত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
রুবেলের পর মাশরাফির আঘাত রুবেলের পর উইকেট পেলেন মাশরাফি-ছবি: শোয়েব মিথুন/বাংলানিউজ

ক্যারিবীয় শিবিরে রুবেল হোসেনের আঘাতের পরের ওভারেই বোলিংয়ে উইকেট তুলে নিলেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তার করা ইনিংসের ৩৪তম ওভারের চতুর্থ বলে সৌম্য সরকারের হাতে ক্যাচ তুলে দিয়ে ফিরেছেন উইন্ডিজ অধিনায়ক রোভম্যান পাওয়েল (১)।

এর আগে উইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান শিমরন হেতমায়ারকে (১৪) বদলি ফিল্ডার নাজমুল হাসানের সহজ ক্যাচে পরিণত করে ফেরালেন টাইগার পেসার রুবেল হোসেন। ম্যাচে এটি রুবেলের দ্বিতীয় উইকেট।

এর আগে ১৭তম ওভারে বল করতে এসে ক্যারিবীয় ওপেনার ড্যারেন ব্র্যাভোকে (২৭) ফিরিয়ে স্বস্তি ফেরান রুবেল।

সন্ধ্যায় ফিল্ডিংয়ে নেমে দ্বিতীয় ওভারেই উইন্ডিজ ওপেনার চন্ডরপল হেমরাজকে লেগ বিফোরের ফাঁদে ফেলে বিদায় করেন টাইগার অফ-স্পিনার মেহেদি হাসান মিরাজ। ৬ বল মোকাবেলা করে ৩ রান করে বিদায় নেন হেমরাজ।

উইন্ডিজ ইনিংসের ৩০তম ওভারে শাই হোপকে নিয়ে ৬২ রানের জুটি গড়া মারলন স্যামুয়েলসকে (২৭) মুশফিকুর রহিমের ক্যাচ বানিয়ে বিদায় করেন মোস্তাফিজ। ১৩২ রানে ৩য় উইকেট হারায় উইন্ডিজ।

মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরুতে ব্যাট করতে নেমে তামিম, মুশফিক ও সাকিব আল হাসানের ফিফটিতে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৫৫ রান সংগ্রহ করে বাংলাদেশ।

বল হাতে উইন্ডিজের পেসার ওশানে টমাস ১০ ওভারে ৫৪ রান খরচে নিয়েছেন ৩ উইকেট। ১ উইকেট করে তুলে নিয়েছেন কেমার রোচ, কিমো পল, দেবেন্দ্র বিশু ও রোভম্যান পাওয়েল।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।