ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভয় নেই লিটনকে নিয়ে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
ভয় নেই লিটনকে নিয়ে ভয় নেই লিটনকে নিয়ে-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এক্সরে শেষে ড্রেসিংরুমে ফিরেছেন লিটন দাস। ভাল খবর হলো তার চোট পাওয়া গোড়ালিতে কোনো চিড় ধরা পড়েনি এবং তাকে ব্যাটিংয়ের জন্য প্রস্তুতি নিতে বলা হয়েছে । তবে তিনি ব্যাটিং করবেন কী না সেটা নির্ভর করছে তার ওপর।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

দেবাশীষ বলেন,‘কোন ফ্র্যাকচার নেই।

ব্যথার ওষুধ দেওয়া হয়েছে এবং টেপ করে ওকে ম্যাচের জন্য প্রস্তুত করা হচ্ছে। দেখা যাক কী হয়। ফ্র্যাকচার যেহেতু নেই আমরা খেলাতে চেষ্টা করবো। বাদ বাকিটা ওর ওপর নির্ভর করছে। ’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের ব্যাটিং ইনিংসের দ্বিতীয় ওভারে ওশানে থমাসের বল লিটন দাসের বাঁ পায়ে আঘাত হানলে গুরুতর চোট পান। ওই ওভারে থমাসের তৃতীয় বলটি ব্যাকওয়ার্ড স্কয়ার অঞ্চলে ফ্লিপ করতে গিয়ে লাইন মিস হলে দ্রুতি গতির বলটি তার পেছনের পায়ের গোড়ালিতে গিয়ে লাগে।

তাৎক্ষণিক ব্যাটিংয়ের জন্য উঠে দাঁড়াতে না পারলে স্ট্রেচারের করে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কাছে নেয়া হলে এক্সরের জন্য তিনি লিটনকে মিরপুরস্থ ডিজিল্যাবে পাঠানোর পরামর্শ দেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad