ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

চেলসির কাছে মৌসুমের প্রথম হার পেলো সিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৮
চেলসির কাছে মৌসুমের প্রথম হার পেলো সিটি চেলসির জয়। ছবি: সংগৃহীত

চলতি মৌসুমে প্রথম হারের স্বাদ পেলো ম্যানচেস্টার সিটি। শনিবার (৮ ডিসেম্বর) রাতে স্ট্যামফোর্ড ব্রিজে সিটিকে ২-০ গোলে হারায় মাওরিসিও সাররির দল। আর সিটির এই হারে বড় সুবিধা পায় লিভারপুল। পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।

চেলসির বিপক্ষে হারার আগে চলতি মৌসুমে লিগে টানা ২১ ম্যাচ অপরাজিত ছিল সিটি। সবশেষ গত এপ্রিলে ঘরের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ৩-২ গোলে হারে তারা।

আর অ্যাওয়ে ম্যাচে ১৪ ম্যাচ পর হারল সিটি।  

প্রতিপক্ষের মাঠে শুরুটা বেশ দাপটের সঙ্গেই করে সিটিয়ানরা। পুরো ম্যাচে বেশিরভাগ সময় বল দখলে রেখেও গোলের দেখা পায়নি দলটি। তবে চেলসি তাদের প্রথম গোলটি পায় বিরতির ঠিক আগে।

ছবি: সংগৃহীত

ম্যাচের ৪৫ মিনিটে নিজেদের প্রথম সুযোগেই সফল হয় চেলসি। ইডেন হ্যাজার্ডের বাড়ানো বল ডি-বক্সের মধ্যে পেয়ে গোলের সুযোগ না হারিয়ে দলকে এগিয়ে দেন কন্তে। দ্বিতীয়ার্ধে
চেলসি তাদের দ্বিতীয় গোলটি পায় ম্যাচের ৭৮ মিনিটে। এবারও হ্যাজার্ডই সাহায্যকারী। তার কর্নার থেকে বল পেয়ে হেডে গোল করেন লুইস।

এই হারের পরও ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে সিটি। আর ৩৪ পয়েন্ট নিয়ে চেলসি আছে টেবিলের চারে। ৪২ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে লিভারপুল।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৮
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।