ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোমাঞ্চ ছড়িয়ে আর্সেনাল-ইউনাইটেডের ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৮
রোমাঞ্চ ছড়িয়ে আর্সেনাল-ইউনাইটেডের ড্র আর্সেনাল-ইউনাইটেড। ছবি: সংগৃহীত

পুরো ম্যাচেই বিরাজ করেছে টানটান উত্তেজনা। তবে দারুণ এই রোমাঞ্চ ছড়ানো ম্যাচে আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেডের কেউই জয় পায়নি। ২-২ ড্রতে শেষ হয়েছে ম্যাচ।

বুধবার (৫ ডিসেম্বর) ওল্ড ট্র্যাফোর্ডে দুইবার এগিয়ে গিয়েও জয়টা নিজেদের করে নিতে পারেনি আর্সেনাল। ইংলিশ প্রিমিয়ার লিগে এ নিয়ে নিজেদের মাঠে আর্সেনালের বিপক্ষে টানা ১২ ম্যাচ অপরাজিত থাকল ইউনাইটেড।

ম্যাচের শুরুর দিকে কোনো দলই তেমন গোলের সম্ভাবনা তৈরি করতে পারেনি। সমর্থকদের মুখে হাসি ফেরানোর প্রথম সুযোগ তৈরি করে আর্সেনাল। ম্যাচের ২৬ মিনিটে স্কোড্রান মুস্তাফির কাছ থেকে আসে তাদের প্রথম গোল।

আর্সেনাল-ইউনাইটেড।  ছবি: সংগৃহীত

এর ঠিক ৪ মিনিট পর ইউনাইটেডের মার্কোস রোহোর ফ্রি কিক গোলরক্ষক বার্নড লেনো ফেরালেও আড়াআড়ি আসা বলে টোকা দিয়ে জালে পাঠান  ২৩ বছর পূর্ণ করা ফরাসি ফরোয়ার্ড মার্সিয়াল।

তবে গোলটি নিয়ে বিতর্ক ওঠায় ভিএআর দিয়ে আবারও দেখে গোল বজায় রাখেন রেফারি। তবে বিতর্ক থেকেই যায় এই গোল নিয়ে। ৬৮তম মিনিটে ফের এগিয়ে যায় আর্সেনাল। পরের মিনিটেই ইউনাইটেডকে সমতায় ফেরান জেসি লিনগার্ড। শেষ পর্যন্ত ২-২ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় দুই দলকে।

লিগে ১৫ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে আর্সেনালের অবস্থান পঞ্চম। আর ২৩ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে আছে ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৮
এমকেএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।