ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

যতটুকু জানি মুশফিক ভাই খেলবেন: সাকিব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২৯ ১২:৫২:১২ পিএম
সাকিব আল হাসান-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাকিব আল হাসান-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: মিরপুরে ব্যাটিং অনুশীলনের সময় বাঁহাতের বৃদ্ধাঙ্গুলে চোট পাওয়া মুশফিকের বিকল্প হিসেবে লিটন দাসকে বগুড়া থেকে ডেকে আনা হলেও তিনি ঢাকা টেস্টে খেলবেন এমন কোনো ইঙ্গিত দেননি টাইগার টেস্ট দলপতি সাকিব আল হাসান। তার কথা থেকে এটা স্পষ্ট যে মুশফিক ব্যাটিং, কিপিং দুটোই করবেন।

আর লিটন দাস মজুদ থাকবেন তার ব্যাকআপ হিসেবে। অর্থাৎ কোনো কারণে মুশফিকের আঙুলের ব্যথা, ফোলা বেড়ে গেলে বদলি তাকে নামানো হবে।
বৃহস্পতিবার (২৯ নভেম্বর) মিরপুরে শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে তিনি একথা বলেন।

সাকিব বলেন, ‘ব্যাকআপ হিসেবে লিটনকে রাখা হচ্ছে। কারণ যদি মুশফিক ভাইর ব্যথাটা বাড়ে, ফোলা থাকে, ওইরকম কোনো অসুবিধা হয় তাহলে যাতে করে আমাদের ব্যাকআপ প্ল্যানটা থাকে সেকারণেই লিটনকে আনা। কিন্তু এখন পর্যন্ত যতটুকু আমি জানি যে মুশফিক ভাই খেলবে এবং দুটোই করতে পারবে।’

বুধবার (২৮ নভেম্বর) ব্যাটিং অনুশীলনে মুশফিক চোট পাওয়ার পর এক্স রেতে কোনো চিড় ধরা পড়েনি। তবে গতকাল রাতে তিনি ক্ষতে ব্যথা অনুভব করলে বগুড়া থেকে লিটন দাসকে ডেকে আনা হয়। সেখানে তিনি মধ্যাঞ্চলের হয়ে খেলছিলেন।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, ২৯ নভেম্বর, ২০১৮
এইচএল/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট সাকিব আল হাসান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-11-29 12:52:12