ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই নকআউটে মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-২৮ ১২:০৩:২৭ পিএম
রিয়াল মাদ্রিদের জয়। ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদের জয়। ছবি: সংগৃহীত

জিতলেই গ্রুপ সেরা হয়ে নকআউট পর্বে। এমন হিসেব নিয়েই মঙ্গলবার (২৭ নভেম্বর) মাঠে নামে রিয়াল মাদ্রিদ। কিন্তু প্রতিপক্ষ রোমার হিসেবটা ছিল আরও সহজ। ড্র করলেই নকআউটে।

কিন্তু বাজিতে জিতে যায় রিয়াল। চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ২-০ গোলে রোমাকে হারিয়ে শেষ ষোল নিশ্চিত করেছে সান্তিয়াগো সোলারির দল। প্রতিপক্ষের মাঠে ‘জি’ গ্রুপের ম্যাচে জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল। দলের হয়ে গোল করেন গ্যারেথ বেল ও লুকাস ভাসকেজ। 

দুই লেগ মিলিয়ে রোমার বিপক্ষে ৫-০ গোলে এগিয়ে রিয়াল। এর আগে প্রথম লেগে ঘরের মাঠে রোমাকে ৩-০ ব্যবধানে হারিয়েছিল স্প্যানিশ জায়ান্টরা। তবে হেরেও গ্রুপরানার্স আপ হয়ে শেষ ষোলতে উঠেছে রোমাও।

এদিন প্রথমার্ধ শেষ বিরতিতে যাওয়ার কিছু আগে এগিয়ে যাওয়ার প্রথম সুযোগটা রোমাই পায়। কিন্তু তা কাজে লাগাতে পারেনি ইতালির ক্লাবটি। ম্যাচের ৩৩ মিনিটে রিয়ালের গোলমুখে বল পেয়েও ঠিক মতো শট নিতে পারেননি রোমার মিডফিল্ডার উন্দের।

আর এর পরের মিনিটে ডিফেন্ডার আলেক্সান্দার কোলারভের জোরালো একটি শট চলে যায় পোস্টের গা ঘেঁষে। আর সবচেয়ে সুযোগটি নষ্ট করেন উন্দের। সতীর্থের বাড়ানো বল গোলমুখে ফাঁকায় পেয়েও তা উড়িয়ে মারেন তিনি।

বিরতি থেকে ফিরে নিজেদের অনেকটাই গুছিয়ে নেয় রিয়াল। ম্যাচের ৪৭ মিনিটে ও ৫৯ মিনিটে দুই গোল করে জয় নিশ্চিত করে তারা।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৮
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল রিয়াল মাদ্রিদ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-11-28 12:03:27